বিজ্ঞাপন

মুম্বাই পুলিশকে পাত্তা না দিয়ে বিয়েতে নাচছেন কঙ্গনা

November 14, 2020 | 3:20 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

৬ কোটি টাকা খরচ করে ভাইয়ের বিয়ে দিয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। শুধু কি তাই! ভাইয়ের বিয়েতে এমন এক লেহেঙ্গা পরেছেন, যা তৈরি হতে সময় লেগেছে প্রায় ১৪ মাস! সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর জানিয়েছেন কঙ্গনা নিজেই।

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগ মাধ্যমে নীল ও গোলাপির কম্বিনেশনে তৈরি লেহেঙ্গাটি পড়ে নাচের ভিডিও শেয়ার করে কঙ্গনা জানিয়েছেন যে, এটি গুজরাটের বন্ধনী লেহেঙ্গা। যা লুপ্তপ্রায় একটি শিল্প। আর এর কারিগরদের সাহায্য করতে পেরে নিজেকে ভাগ্যবতী মনে করছেন কঙ্গনা। জানা গেছে, তার জন্য লেহেঙ্গাটি তৈরি করছেন ডিজাইনার অনুরাধা ভাকিল। আর গয়না তৈরি করেছেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

এদিকে এই ভিডিও আপলোড করার পরপরই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। বিদ্রূপ করে কেউ লিখেছেন, এই লেহঙ্গার মাধ্যমে অবশ্যই সুশান্ত সিং রাজপুত বিচার পাবেন। কেউ আবার ১৪ মাস ধরে লেহঙ্গা তৈরির সত্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন।

প্রসঙ্গত, দিন কয়েক আগে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও তার বোন রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে মামলা দায়ের করার নির্দেশ দিয়েছে বান্দ্রা মেট্রোপলিটন কোর্ট। সামাজিক যোগাযোগ মাধ্যমে সাম্প্রদায়িক উসকানিমূলক বার্তা ছড়ানোর অভিযোগে এই মামলা দায়ের করার নির্দেশ দেওয়া হয়। জানা যায়, মুনওয়ার আলী সায়েদ নামের এক কাস্টিং ডিরেক্টরের অভিযোগের ভিত্তিতে এই নির্দেশ দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সেই মামলার প্রেক্ষিতেই ৩ নভেম্বর তারিখে মুম্বাইতে ডেকে পাঠানো হয়েছিল অভিনেত্রী ও তার দিদিকে। তবে সেইসময়ে নোটিস পেলেও ভাইয়ের বিয়ের অজুহাত দেখিয়ে মুম্বাই পুলিশকে এড়িয়ে যান কঙ্গনা-রঙ্গোলি। এরপর দ্বিতীয়বার সোমবার (৯ নভেম্বর) তারিখে আবার নোটিস পাঠিয়ে ডেকে পাঠানো হয় তাদের। কিন্তু এবারও হাজিরা দেননি তারা। এমন কি নিজে থেকে মুম্বাই পুলিশের সঙ্গে যোগাযোগ অবধি করেননি বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন। এই নিয়ে দ্বিতীয়বারের জন্য মুম্বাই পুলিশের সমন নাকচ করেছেন অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, মুম্বাই পুলিশের পক্ষ থেকে যোগাযোগ করা হলে কঙ্গনা তাদের জানিয়ে দেন যে, আগামী ১৫ নভেম্বর অবধি তিনি ভীষণ ব্যস্ত। এরপরই মুম্বাই পুলিশের নোটিসের প্রেক্ষিতে পরবর্তী পদক্ষেপ নেবেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন