বিজ্ঞাপন

কৃষকদের পক্ষে পোস্ট দিয়ে আবার ডিলিট, কটাক্ষের শিকার ধর্মেন্দ্র

December 5, 2020 | 7:18 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সাম্প্রতিক কৃষি বিল নিয়ে ভারতে চলছে কৃষকদের আন্দোলন। আর কৃষক বিক্ষোভ নিয়ে বিতর্কিত পোস্ট করে অস্বস্তিতে রয়েছে বলিউডের কন্ট্রোভার্সি কুইন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এবার এই একই বিষয়ে পোস্ট করে ট্রোলড হতে হল বর্ষীয়ান বলিউড অভিনেতা ধর্মেন্দ্রকেও। তবে ধর্মেন্দ্রর ক্ষেত্রে কারণটা আলাদা। তাকে নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হল পোস্ট করেও তা ডিলিট করে দেওয়ার জন্য।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রের খবর, বর্ষীয়ান বলিউড অভিনেতা ধর্মেন্দ্র সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছিলেন। তাতে সরকারকে কৃষকদের সমস্যার দ্রুত সমাধানের আর্জি জানান তিনি। কিন্তু পরে তিনি সেই পোস্টটি ডিলিট করে দেন। আর সেখান থেকেই শুরু হয় বিতর্ক। তার দেয়া সেই পোস্টের স্ক্রিনশট নিয়ে এক ব্যক্তি সেটি আবার শেয়ার করে দেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই সঙ্গে খোঁচাও দেন কিংবদন্তি অভিনেতাকে। ধর্মেন্দ্রকে ট্রোল করে অনেক নেটিজেনই মন্তব্য করেন, তার ছেলে সানি দেওল নিজেই যে সরকারের অংশ, পোস্ট করার সময় সেটা হয়তো খেয়াল ছিল না তার। পরে মনে পড়তেই তাই পোস্ট ডিলিট করেছেন তিনি।

এদিকে এই ধরনের কটাক্ষ চলতে থাকায় সামাজিক যোগাযোগ মাধ্যমে আবার সরব হন ধর্মেন্দ্র। ওই পোস্টের নিচে কমেন্ট করে পরিষ্কার জানিয়ে দেন, কেন তিনি পোস্ট করেও তা ডিলিট করে দিয়েছেন। বর্ষীয়ান এই অভিনেতা লেখেন, ‘আপনাদের এই ধরনের কমেন্টের জন্যই দুঃখিত হয়ে আমার পোস্টটা ডিলিট করেছিলাম। মনের আনন্দে গালাগালি দিন। আপনারা খুশি হলেই আমি খুশি। তবে হ্যাঁ, আমি কৃষকদের প্রতি সমব্যথী। সরকারের উচিত, দ্রুত এর সমাধান করা।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন