বিজ্ঞাপন

সোনারগাঁওয়ে মদপানে ৪ জনের মৃত্যু, আশঙ্কাজনক আরও চার

January 9, 2021 | 5:49 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: জেলার নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মদপানে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকসহ ৪ জনের মৃত্যু হয়েছে। সোনারগাঁও মেঘনা শিল্পাঞ্চল এলাকায় শুক্রবার রাতে সংঘবদ্ধভাবে অতিরিক্ত মদ্যপানে তাদের মৃত্যু হয়। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরও ৪ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিজ্ঞাপন

নিহতরা হলেন- তোফাজ্জল, মহসিন, জাহিদ হাসান বাবু ও জিসাদ। নিহতদের মধ্যে জাহিদ হোসেন বাবু সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

পারিবার সূত্রে জানা যায়, শুক্রবার রাতে এলাকার ১২ জন মিলে চোলাই মদ পান করেন। রাতে তারা অসুস্থ হয়ে পরলে তাদের রাজধানীর বিভিন্ন ক্লিনিকে নেওয়া হয়। এরপর ভোরে মারা যায় তোফাজ্জল ও মহসীন। দুপুরে মারা যায় জাহিদ হোসেন বাবু ও জিসাদ। বিষক্রিয়ায় অসুস্থ হয়ে চিকিৎসাধীন আছেন আরও ৪ জন।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চল এলাকায় শুক্রবার রাতে ওই ইউনিয়নের চেয়ারম্যানের ছোট ভাই উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, তার গাড়িচালক তোফাজ্জল হোসেন, মোহসীন মিয়াসহ একটি সংঘবদ্ধ দল মদপান করে অসুস্থ হয়ে পড়ে। তাদের প্রথমে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তোফাজ্জল হোসেন ও মোহসীন মিয়া ও দুপুরে জাহিদ ও জিসাদ মারা যায়।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, বিষয়টির তদন্ত চলছে। হতাহতরা সবাই পিরোজপুর ইউনিয়নের বাসিন্দা।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন