বিজ্ঞাপন

প্রেস ক্লাবে পুলিশের ওপর হামলা, যুবদল নেতাসহ ৮ জন রিমান্ডে

March 8, 2021 | 3:45 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বেআইনি সমাবেশ, পুলিশের কাজে বাধা ও দাঙ্গা করার অভিযোগে গ্রেফতার হওয়া যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনুসহ ৮ জনের দুই দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

সোমবার (৮ মার্চ) শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রশিদ এ রিমান্ডের আদেশ দেন।

রিমান্ড যাওয়া আসামিরা হলেন- রফিকুল আলম মজনু, আ. খালেক টিপু, রাসেল ওরফে সৌরভ রাসেল, দিল গনি, শহিদুল ইসলাম, মোশারফ, আবুল কাশেম এবং ওয়াহিদ।

এর আগে মামলাটির তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার এসআই মো. আব্দুল্লাহ গত ৫ জানুয়ারি আসামিদের প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড আবেদন করেন। ওই দিন আদালত রিমান্ড শুনানির দিন সোমবার ধার্য করে দেন। শুনানির সময় ৮ আসামিকে আদালতে হাজির করা হয়।

বিজ্ঞাপন

এদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এ জামিনে বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে জামিন নাকচ করে প্রত্যেকের এ রিমান্ডের আদেশ দেন।

উল্লেখ্য, গত ২৮ ফেব্রুয়ারিত রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে সমাবেশ ডেকে ছাত্রদলসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা চালায়, ইটপাটকেল ছোড়ে। এতে বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হন। এই হামলার ঘটনায় রাতে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে শাহবাগ থানায় একটি মামলা দায়ের করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন