বিজ্ঞাপন

সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে বাসের ধাক্কায় নারী নিহত

March 10, 2021 | 3:27 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে যাত্রীবাহী বাসের ধাক্কায় রেহেনা বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। বুধবার (১০ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। শেরেবাংলানগর থানার সহকারী উপ পরিদর্শক (এসআই) সমীর চন্দ্র ভৌমিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

রেহেনা বেগম নরসিংদী জেলার শিবপুর উপজেলার কুন্দারপাড় গ্রামের বসিন্দা।

নিহতের মেয়ে মেঘনা জানান, তার মা বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন। বুকে ব্যথা করতো। কিছুদিন আগে সোহরাওয়ার্দী হাসপাতালে এনে চিকিৎসা করান হয়। ওইদিন তার একটি এনজিওগ্রাম করা হয়। আজ সকালে গ্রাম থেকে মা-মেয়ে আবার সোহরাওয়ার্দী হাসপাতালে আসেন সেই পরিক্ষার রিপোর্ট নিতে।

মেঘনা জানান, রিপোর্ট নিয়ে তারা দুজন হাসপাতাল থেকে বের হয় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে আরেকটি পরীক্ষার রিপোর্ট আনার জন্য যাচ্ছিলেন। সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামী বাস তার মাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

এসআই সমীর চন্দ্র ভৌমিক জানান, সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে ওয়েলকাম পরিবহনের একটি বাসের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে।

সারাবাংলা /এসএসএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন