বিজ্ঞাপন

চুরি করতে গিয়ে ডায়াগনস্টিক কর্মীকে ধর্ষণের চেষ্টা

May 19, 2021 | 12:16 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে চুরির উদ্দেশে একটি ডায়াগনস্টিক সেন্টারে ঢুকে সেখানকার এক নারী কর্মীকে ধর্ষণের চেষ্টা করেছেন এক যুবক। ধর্ষণে ব্যর্থ হয়ে তার কাছ থেকে টাকা-মোবাইল ছিনতাই করে নিয়ে পালিয়ে গেছেন তিনি। অভিযোগ পেয়ে পুলিশ সিসি ক্যামেরার ফুটেজের মাধ্যমে ওই যুবককে শনাক্ত করে গ্রেফতার করেছে।

বিজ্ঞাপন

সোমবার (১৭ মে) সকাল সাড়ে ৭টার দিকে নগরীর আসকারাবাদ এলাকায় এ ঘটনা ঘটেছে। পরে মঙ্গলবার (১৮ মে) রাতে নগরীর পাহাড়তলী নাজীর বাড়ি থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

গ্রেফতার মো. সুমন প্রকাশ রুবেল (২৮) নগরীর হালিশহর ও পাহাড়তলী এলাকায় ভাসমানভাবে থাকেন বলে জানান ওসি।

ঘটনার বর্ণনা দিয়ে ওসি মহসীন সারাবাংলাকে বলেন, ‘চুরির উদ্দেশে ডায়াগনস্টিক সেন্টারে ঢুকেছিল রুবেল। তখন সেখানে একা ছিলেন ওই নারী কর্মী। রুবেল তাকে ডায়াগনস্টিক সেন্টারের বিভিন্ন কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। নারীর চিৎকারে আশপাশের লোকজন জড়ো হতে থাকলে রুবেল তার ব্যাগ থেকে মোবাইল ও আড়াই হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। ধ্বস্তাধ্বস্তিতে আহত নারী পরে থানায় গিয়ে অভিযোগ করেন।’

বিজ্ঞাপন

ওসি জানান, ওই ডায়াগনস্টিক সেন্টারের অভ্যন্তরের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ওই যুবককে শনাক্ত করা হয়। এরপর দু’দিন ধরে তার খোঁজ নেওয়া হয় আশপাশের বিভিন্ন এলাকায়। কিন্তু কেউই চিনতে পারছিলেন না।

‘হালিশহর থানার পানির কল এলাকায় এক দোকানদার রুবেলকে ওই এলাকায় মাঝে মাঝে দেখেছেন বলে জানান। পুলিশের টিমকে সার্বক্ষণিকভাবে সেখানে রাখা হয়। আজ (মঙ্গলবার) সন্ধ্যার পর পানির কল মোড়ে তাকে পাওয়া যায়। পুলিশ সেখান থেকে প্রায় দেড় কিলোমিটার ধাওয়া করে পাহাড়তলী থানার নাজির বাড়ি থেকে গ্রেফতার করে,’— বলেন ওসি মহসীন।

রুবেল একজন পেশাদার চোর জানিয়ে ওসি আরও বলেন, ‘চলন্ত গাড়ি থেকে লোহা, সিএনজি অটোরিকশার ব্যাটারি চুরি করে রুবেল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় তিনটি চুরির মামলা আছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন