বিজ্ঞাপন

ফুটবল মাঠে বজ্রপাত ২ শিশুর মৃত্যু

June 3, 2021 | 5:26 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ভোলা: চরফ্যাশন উপজেলায় ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই শিশুর মৃত্যু হয়েছে। এ সময় মাঠের পাশে থাকা আরও দুই জন গুরুতর আহত হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩ জুন) দুপুর একটার দিকে উপজেলার এওয়াজপুর এলাকার সাবেক চেয়ারম্যান মো. সিরাজের বাড়ির পাশে এই ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলোঃ এওয়াজপুর ইউনিয়নের কুতুব উদ্দিন মাঝির ছেলে মো. সাগর (১২) ও একই এলাকার আবদুস সাত্তার দপ্তরির ছেলে মো. শান্ত (৮)। গুরুতর আহত হয়েছেন একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো. ইয়ামিন (৭) ও মো. আবু বকর সিদ্দিকের ছেলে মো. নুরনবি (৪২)।

এ ব্যাপারে এওয়াজপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহাবুব আলম খোকন জানান, দুপুরে এয়াজপুর ৩নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি খোলা মাঠে কয়েকজন শিশু মিলে ফুটবল খেলছিল। এ সময় আকস্মিক বজ্রপাতে তিন শিশু ও এক যুবক গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহায়তায় চার জনকে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাগর ও শান্ত নামের দুই শিশুকে মৃত ঘোষণা করেন। এবং গুরুতর আহত শিশু ইয়ামিন ও যুবক নুরনবী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত দুইজন মাঠের পাশে ছিল বলেও জানান ইউপি চেয়ারম্যান।

বিজ্ঞাপন

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হেসেন মিঞা জানান, বজ্রপাতে এওয়াজপুর ইউনিয়নে দুই শিশুর মৃত্যু এবং দুই জন আহত হওয়ার খবর পেয়েছেন। আহতদেরকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সারাবাংলা/একেএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন