বিজ্ঞাপন

বিচ্ছেদ নয়, শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে আদালতে রোশান সিং

June 8, 2021 | 5:20 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

টলিউড সিনে ইন্ডাস্ট্রিতে এখন যে বিষয়টি নিয়ে সব থেকে বেশি আলোচনা, সেটি হচ্ছে অভিনেত্রী শ্রাবন্তী ও রোশনের দাম্পত্য সম্পর্কে চিড় ধরার খবর। তাদের বিবাহ বিচ্ছেদ নাকি শুধুই সময়ের অপেক্ষা। তৃতীয় বিয়েও টিকছে না শ্রাবন্তীর- এমন নানা খবর ঘুরপাক খাচ্ছে। আর সেই জল্পনাই বারবার উসকে যাচ্ছে শ্রাবন্তী ও রোশনের বিভিন্ন ইনস্টাগ্রাম পোস্টে। কখনও শ্রাবন্তী জানাচ্ছেন, তিনি নিজের নতুন জিম নিয়ে ব্যস্ত তো কখনও স্বামী রোশন একাই ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করছেন। সবমিলিয়ে নেটদুনিয়ার চর্চায় এ দুইজনের দাম্পত্য কলহ। এর মাঝেই টলিউডের এই বিচ্ছিন্ন দম্পতির গল্পে নতুন মোড়, মানে যাকে বলে কাহানিতে বড়সড় টুইস্ট। মন বদলেছে রোশনের। শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সব তিক্ততা ভুলে ফের সংসার পাততে চান তিনি। এই মর্মে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ অর্থাৎ বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলা করেছেন রোশন সিং।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, তারকা পত্নীর সঙ্গে দাম্পত্য ভেঙে ফেলতে চাইছেন না শ্রাবন্তীর স্বামী রোশন সিং। তাই নিজেদের সম্পর্কে বাঁচিয়ে তোলার ইচ্ছা নিয়েই আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। আরও জানা গিয়েছে, আগামী মাসেই এই মামলার শুনানির দিন ধার্য রয়েছে। যদিও সমালোচকরা বলছেন, বিবাহবিচ্ছেদের পর খোরপোশ যাতে না দিতে হয়, সেই দায় এড়াতেই এই পদক্ষেপ রোশনের। এই বিষয়ে রোশনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও, এখনও কোনওরকম জবাব মেলেনি। এদিকে, আদালতের পক্ষ থেকে নোটিশ পাঠানো হয়েছে শ্রাবন্তীকে, জুলাই মাসে রোশনের আবেদনের উত্তর দিতে হবে অভিনেত্রীকে।

বিজ্ঞাপন

রোশন-শ্রাবন্তীর এক ছাদের তলায় থাকছেন না এই খবর প্রকাশ্যে আসবার পর থেকেই নানারকম কটাক্ষের মুখে পড়তে হয়েছে দুজনকেই। সোশ্যাল মিডিয়াতেও পরোক্ষভাবে একে অপরকে কটাক্ষ করতে ছাড়েননি তারা। এর মাঝেই দু-মাস আগে থেকেই শ্রাবন্তীর নতুন করে প্রেমে পড়বার গুঞ্জন শোনা যাচ্ছে টলিপাড়ায়। রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভাঙার পরে ২০১৯ সালের এপ্রিলে পাঞ্জাবে রোশন সিংহের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই তৃতীয় বিয়েতেও ভাঙন দেখা যায়। তবে ব্যক্তিগত জীবন নিয়ে এখনও মিডিয়ার সামনে মুখ খোলেননি এই নায়িকা।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন