বিজ্ঞাপন

৬০ ভাগ শুটিং শেষ, ঈদে আসছে ‘লিডার, আমিই বাংলাদেশ’

June 23, 2021 | 7:17 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি ঘোষণা এসেছিল শাকিব খান অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির। রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক সম্মেলনে নতুন চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর সাইনিং অনুষ্ঠিত হয় পরিচালক তপু খান এবং বাংলা চলচ্চিত্রের আলোচিত জুটি শাকিব খান ও বুবলীর সাথে। এরপর ২১ মে প্রকাশিত হয়েছিল ‘লিডার, আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রে শাকিব খানের লুক এবং ২৪ মে প্রকাশিত হয় শবনম বুবলীর লুক।

বিজ্ঞাপন
২১ মে প্রকাশিত হয়েছিল শাকিব খানের লুক

২১ মে প্রকাশিত হয়েছিল শাকিব খানের লুক

গত ২৫ মে রাজধানীর উত্তরায় শুটিং শুরু হয়েছিল ‘লিডার, আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রের। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর পক্ষ থেকে দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বর্তমানে ৬০ ভাগ শুটিং শেষ হয়েছে এই ছবির। উত্তরার বিভিন্ন লোকেশনে এবং সাভারে টানা ৮দিন শুটিং শেষে স্বল্প বিরতি দেয়া হয়। গত ১২ জুন থেকে বিএফডিসিতে সেট ফেলে টানা ১০দিন শুটিং করা হয়। সেট পরিবর্তনের জন্য ২দিনের বিরতি দিয়ে বৃহস্পতিবার (২৪ জুন) পুনঃরায় শুরু হবে শুটি। চলবে টানা ১০দিন।

এই ছবি প্রসঙ্গে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক, আরটিভির সিইও ও চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, “পূর্ব ঘোষণা অনুযায়ী আমরা শুটিং শুরু করতে পেরেছি। স্বাস্থ্য বিধি মেনে শুটিং করার জন্য পরিচালক এবং শিল্পী কলা-কুশলীদের আমাদের পক্ষ থেকে নির্দেশনা রয়েছে। তারা সবকিছু বজায় রেখে যেভাবে কাজ করছে এতে আমরা আশাবাদী ‘লিডার, আমিই বাংলাদেশ’ একটি অসাধারণ চলচ্চিত্র হতে যাচ্ছে। আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি, আগামী ঈদুল আযহায় বাংলাদেশসহ আন্তর্জাতিক অঙ্গনে ‘লিডার, আমিই বাংলাদেশ’ রিলিজ হবে।”

২৪ মে প্রকাশিত হয় শবনম বুবলীর লুক

২৪ মে প্রকাশিত হয় শবনম বুবলীর লুক

পরিচালক তপু খান বলেন, ‘বেঙ্গল মাল্টিমিডিয়া, শাকিব খান, বুবলীসহ সকল কলা-কুশলীর সহযোগিতায় আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞ। প্রতিদিন শাকিব, বুবলীসহ সবাই যথা সময়ে সেটে এসে শুটিং শুরু করছেন। বৃষ্টির কারণে কিছুটা সমস্যায় পড়লেও আমরা ইতিমধ্যে ৬০ভাগ শুটিং শেষ করতে পেরেছি। সামনের কাজগুলোও একই ভাবে শেষ করতে পারবো বলে আমার বিশ্বাস।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন