বিজ্ঞাপন

তবে কি একসঙ্গেই থাকছেন যশ-নুসরাত!

June 27, 2021 | 5:37 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

নিখিলের সঙ্গে ভাঙা দাম্পত্যের কারণে গত কয়েকমাস ধরেই চর্চায় টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের ব্যক্তিগত জীবন। এর মাঝেই প্রকাশ্যে চলে আসে তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। তার মধ্যেই নুসরাত বলে বসেন, ‘নিখিলের সঙ্গে আমার বিয়ে অবৈধ, বেআইনি’। এই বিবৃতির দু-দিনের মধ্যে প্রকাশ্যে চলে আসে তার বেবি বাম্পের ছবি। নিখিল আগেই ওই সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন, অন্যদিকে যশ দাশগুপ্তের সঙ্গে নায়িকার প্রেম এখন টলিউডের ওপেন সিক্রেট।

বিজ্ঞাপন
ইনস্টাগ্রামে যশের পোস্ট

ইনস্টাগ্রামে যশের পোস্ট

নিজেদের সম্পর্ক নিয়ে নিজেরা চুপচাপ থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে চুপ করে নেই যশ-নুসরাত। বরঞ্চ তাদের অ্যাক্টিভ থাকাটা যেন আরও বেড়েছে! রোজ একটা কিংবা একাধিক ছবি পোস্ট করছেন অন্তঃসত্ত্বা নুসরাত। করে ফেলেছেন একটি বিজ্ঞাপনের শ্যুটিংও। আর যশও সমানতালে ছবি ও স্ট্যাটাস শেয়ার করে চলেছেন ইনস্টাগ্রামে। সঙ্গে বেশ অর্থবহ ক্যাপশন।

ইনস্টাগ্রামে নুসরাতের পোস্ট

ইনস্টাগ্রামে নুসরাতের পোস্ট

রোববার (২৭ জুন) সকালে ইনস্টাগ্রামে নিজের শরীরচর্চার ছবি শেয়ার করলেন যশ দাশগুপ্ত। কাঁধে সাইকেল নিয়ে হুডেড স্লিভলেস টি-শার্টে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন। চোখে রোদ চশমা। সকালের হালকা আলোয় জমিয়ে চলছে শরীরচর্চা। আর ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘Let’s “SUN” the Day’। সঙ্গে হ্যাশট্যাগ হিসেবে ব্যবহার করা হয়েছে weekending, sunny mornings, outdoor lovers শব্দগুলো।

ইনস্টাগ্রামে নুসরাতের পোস্ট

ইনস্টাগ্রামে নুসরাতের পোস্ট

একই সময়ে নিজের ইনস্টাগ্রামের ওয়ালে বেশ কিছু শেয়ার করেন নুসরাতও। ছবিতে তার বেবি বাম্প স্পষ্ট ফুটে উঠেছে। দুধ-সাদা ফুল স্লিভ টপের সঙ্গে ডেনিম জিন্স, চোখে সানগ্লাস পড়া গ্ল্যামারাস লুকে ধরা দিয়েছেন নুসরাত। আর আশ্চর্যের ব্যাপার যশ আর নুসরাতের ছবির ব্যাকগ্রাউন্ড প্রায় এক। সবুজে মোড়া ঘাস, পিছনের গাছের সারি চোখে পড়েছে দু’জনের ছবিতেই। এমনকী, ছবির ক্যাপশনেও মিল রয়েছে। নুসরাত তার ছবির ক্যাপশনে ব্যবহার করেছেন, “Stun” the “Sun”। এক হ্যাশট্যাগও ব্যবহার করা হয়েছে। নিজের ছবিতে weekending হ্যাশট্যাগ জুড়েছেন নুসরাতও। আর তারপর থেকেই জমেছে জল্পনার পাহাড়। কোথায় আছেন নুসরাত-যশ? একসঙ্গেই আছেন? আদৌ কলকাতা শহরে আছেন কি তারা?

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন