বিজ্ঞাপন

গৃহকর্মীকে নির্যাতন: চলচ্চিত্র অভিনেত্রী একা কারাগারে

August 1, 2021 | 4:31 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর হাতিরঝিল থানাধীন উলন রোডের একটি বাসা থেকে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে গ্রেফতার চলচ্চিত্র অভিনেত্রী সিমন হাসান একা’র বিরুদ্ধে পৃথক দুই মামলায় রিমান্ড ও জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

রোববার (১ আগস্ট) বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম এ রিমান্ডের আদেশ দেন।

এর আগে, মামলার তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার এসআই মো. ফয়সাল নায়িকা একা’কে আদালতে হাজির করেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও দণ্ডবিধির আইনে হত্যার চেষ্টা মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিন করে ছয়দিনের রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে বিচারক এ আদেশ দেন।

গত ৩১ জুলাই গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে নায়িকা সিমন হাসান একা’কে (৪২) আটক করে পুলিশ।

বিজ্ঞাপন

আরও পড়ুন
জনপ্রিয় চিত্রনায়িকা একার এ কী দশা!
গৃহকর্মী নির্যাতন: চলচ্চিত্র অভিনেত্রী একা আটক
গৃহকর্মীকে নির্যাতন: চলচ্চিত্র অভিনেত্রী একা কারাগারে

নায়িকা একা তার গৃহকর্মীকে নির্যাতন করেছেন বলে ৯৯৯-এ অভিযোগ করা হয়। ওই অভিযোগের ভিত্তিতে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশ তাকে বাসা থেকে হাতিরঝিল থানায় নিয়ে যায়। সেখানে বেশকিছু সময় জিজ্ঞাসাবাদের পর একা’কে গ্রেফতার করে পুলিশ।

অভিযানের সময় তার বাসা হতে ৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০ গ্রাম গাঁজা, হাফ বোতল মদ পাওয়া যায়।

বিজ্ঞাপন

জিজ্ঞাসাবাদে জানায়, বিক্রয়ের উদ্দেশ্যে নেশাজাতীয় মাদক ইয়াবা-গাঁজা-মদ  নিজের হেফাজতে রাখেন একা।

 এ ঘটনায় হাতিরঝিল থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়।

নির্যাতনের শিকার ওই গৃহকর্মীর স্বামী রফিকুল জানান, তাদের বাড়ি শেরপুর সদর উপজেলার হরিনধরা গ্রামে। বর্তমানে রামপুরা উলন রোডে বসবাস করেন। রফিকুল নিজে রিকশা চালান। তার স্ত্রী কয়েকটি বাসায় গৃহ সহকারী হিসেবে কাজ করতেন।

গত শনিবার (৩১ জুলাই) সকালে চলচ্চিত্র অভিনেত্রী একা ফোন দিয়ে তার স্ত্রীকে নির্ধারিত সময়ের আগেই যেতে বলেন। বাসা পরিবর্তনের কারণে সারাদিন তার বাসায় থাকতে চাপ দেয়। কিন্তু, যৌক্তিক কারণ দেখিয়ে তার স্ত্রী অস্বীকৃতি জানালে এবং বাকি থাকা পাঁচ হাজার টাকা দাবি করলে ইট দিয়ে তার স্ত্রীর বাম হাতে এবং মাথায় আঘাত করেন একা, এমনটিই জানিয়েছেন ভুক্তভোগীর স্বামী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন