বিজ্ঞাপন

আদালতে পরীমনি-রাজ, ৭ দিন করে রিমান্ড আবেদন

August 5, 2021 | 8:31 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি ও প্রযোজক নজরুল ইসলাম রাজকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আদালতে হাজির করা হয়েছে। বনানী থানায় তাদের বিরুদ্ধে দায়ের করা মাদকের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সাত দিন করে রিমান্ডের আবেদন করেছেন তদন্ত কর্মকর্তা।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৫ আগস্ট) রাত ৮টা ২৬ মিনিটে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালতে হাজির করা হয় পরীমনি ও নজরুল ইসলাম রাজকে। রাজধানীর বনানী থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলাদা আলাদা মামলা রয়েছে।

এর আগে, গতকাল বুধবার (৪ আগস্ট) বিকেল ৪টার দিকে ফেসবুক লাইভে আসেন পরীমনি। লাইভে তিনি জানান, কে বা কারা তার বাসায় প্রবেশ করতে চাচ্ছেন। তিনি নিজে বনানী থানা ও গোয়েন্দা পুলিশের সঙ্গে কথা বলে জানতে পেরেছেন, তাদের কোনো দল তার বাসায় আসেনি। সাদা পোশাকে থাকা অপরিচিত ব্যক্তিদের মাধ্যমে নিজের প্রাণভয়ের শঙ্কার কথা জানান তিনি।

আরও পড়ুন-

বিজ্ঞাপন

তবে লাইভ চলাকালেই দেখা যায়, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা পরীমনির বাসায় প্রবেশ করতে চাচ্ছেন। তারা নিজেদের কর্মকাণ্ড পরিচালনায় সহযোগিতা চান। এক পর্যায়ে পরীমনির বাসার দরজা খুলে দেওয়া হয়। র‌্যাব সদস্যরা বাসায় প্রবেশ করেন। এসময় র‌্যাব সদস্যদের অনুরোধে পরীমনি লাইভ শেষ করেন।

বিকেল সাড়ে ৪টার দিকে র‌্যাব-১ পরীমনির বনানীর বাসায় অভিযান শুরু করে। প্রায় চার ঘণ্টার অভিযান শেষে রাত সোয়া ৮টার দিকে পরীমনিকে নিয়ে নেমে আসে র‌্যাব। তাকে র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়। অভিযানে পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদসহ এলএসডি ও আইসের মতো ভয়ংকর মাদক পাওয়া গেছে বলে র‌্যাবের গোয়েন্দা সূত্র জানিয়েছে।

এদিকে, রাত সাড়ে ৮টার দিকে বনানীতে নজরুল ইসলাম রাজের বাসা ও অফিসে অভিযান শুরু করে র‌্যাব। রাত সাড়ে ১০টার দিকে রাজকে তার বাসা থেকে বের করা হয়।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে প্রযোজক নজরুল ইসলাম রাজকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে নেওয়া হয়

র‌্যাবের গোয়েন্দারা জানিয়েছেন, বেশ কয়েকটি অভিযোগের ভিত্তিতে রাজকে আটক করা হয়েছে। এর মধ্যে ২০১৮ সালে বনানীতে একজন এসআই হত্যা মামলার আসামি রাজ। তার বাসাতেও মাদক পাওয়া গেছে। একই ভবনে তার অফিস থেকে বিকৃত যৌনাচার সম্পর্কিত বিভিন্ন সিডি পাওয়া গেছে।

অভিযানের পরদিন আজ বৃহস্পতিবার রাজধানীর বনানী থানায় পরীমনি ও রাজের বিরুদ্ধে আলাদা আলাদা দুইটি মামলা দায়ের করা হয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) ধারায়। পরীমনির মামা আশরাফুল ইসলাম দীপু ও রাজের সহযোগী সবুজ আলীকেও যার যার মামলায় আসামি করা হয়েছে।

সারাবাংলা/এআই/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন