বিজ্ঞাপন

বজ্রপাতে মৃত্যুর ৪ বছর পর কবর থেকে কঙ্কাল চুরি

August 7, 2021 | 12:18 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ভোলা: জেলার চরফ্যাশন উপজেলায় বজ্রপাতে মৃত্যুর চার বছর পর কবর থেকে কঙ্কাল চুরি হয়েছে বলে খবর পাওয়া গেছে। কবরটি  মো. শিবলু প্যাদা নামের এক জেলের। শুক্রবার (৬ আগস্ট) বিকেলে মৃত শিবলুর পিতা কঙ্কাল চুরির বিষয়ে দক্ষিণ আইচা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

বিজ্ঞাপন

শিবলু জেলে উপজেলার দক্ষিণ আইচা থানার নজরুন নগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মো. সিরাজ প্যাদার ছেলে। গতকাল বৃহস্পতিবার (৫ আগস্ট) দিবাগত গভীর রাতে উপজেলার ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আবু মাস্টার বাড়ির কাছে দরজার জামে মসজিদের কবরস্থান থেকে দুর্বৃত্তরা কঙ্কালটি চুরি করে নিয়ে যায়।

সিরাজ প্যাদা জানান, চার বছর আগে তার ছেলে শিবলু (১৮) নদী থেকে মাছ ধরে বাড়ি ফেরার সময় বাড়ির পাশে বেড়িবাঁধের ওপর বজ্রপাতে মারা যান। মৃত্যুর পর তাকে বাড়ির পাশে আবু মাস্টার বাড়ির দরজার জামে মসজিদের কবরস্থানে দাফন করা হয়। গতকাল বৃহস্পতিবার গভীর রাতে কবরস্থান থেকে দুর্বৃত্তরা কঙ্কালটি চুরি করে নিয়ে যায়।

তিনি আরও জানান, শুক্রবার কবরস্থানে পাশের বাসিন্দারা তার ছেলে কবরটি খোড়া অবস্থায় দেখতে পেয়ে তাকে জানান। খবর পেয়ে পরিবারের সদস্যরা এসে কঙ্কাল খোড়া কবরটিতে মানুষের লাশ ও কঙ্কাল দেখতে না পেয়ে দক্ষিণ আইচা থানা পুলিশকে অবগত করেন।

বিজ্ঞাপন

দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশিদ জানান, এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তবে কে বা কাহারা এ চুরির সঙ্গে জড়িত অভিযোগে উল্লেখ করেনি। এ ব্যাপারে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন