বিজ্ঞাপন

মেসি-রামোসের হাতেই চ্যাম্পিয়নস লিগ দেখছেন রোনালদিনহো

August 11, 2021 | 1:59 pm

স্পোর্টস ডেস্ক

নানান জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে লিওনেল মেসি নাম লিখিয়েছেন প্যারিস সেইন্ট জার্মেইতে। বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্কের ছেদ করে পাড়ি জমিয়েছেন প্যারিসে। এর আগে রিয়াল মাদ্রিদ ছেড়ে ফ্রি এজেন্ট হিসেবে পিএসজিতে নাম লিখিয়েছেন রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোস। আর মেসি-রামোসদের নিয়ে গড়া হ্যাভিওয়েট দলের হাতেই ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ মর্যাদার প্রতিযোগিতার শিরোপা উঠবে বলে মনে করছেন রোনালদিনহো।

বিজ্ঞাপন

২০০১ থেকে ২০০৩ সাল পর্যন্ত প্যারিসের ক্লাবের হয়ে খেলেছেন রোনালদিনহো। বার্সেলোনার জার্সিয়ে গায়ে এক সময় মাঠ কাঁপিয়েছেন ব্রাজিলিয়ান ফুটবল জাদুকর রোনালদিনহো। ২০০৩ থেকে ২০০৮ এই চার বছর মাঠ দাপিয়েছেন বার্সার ১০ নম্বর জার্সিতে। রোনালদিনহোর পর বার্সেলোনার ১০ নম্বর জার্সি নিজের সম্পত্তিতে পরিণত করেছিলেন লিওনেল মেসি। যা পরে তিনি খেলেছেন প্রায় ১৩ বছর। এখন বার্সায় দীর্ঘ পথচলার সমাপ্তি টেনে প্যারিস সেইন্ট জার্মেইয়ে নাম লিখিয়েছেন মেসি।

বার্সেলোনার জার্সিতে মেসির প্রথম গোলের এসিস্ট করেছিলেন রোনালদিনহো। প্রায় পাঁচ বছর একসঙ্গে খেলার সুবাদে মেসির বেড়ে ওঠা কাছ থেকেই দেখেছেন রোনালদিনহো। যার ফলে দুজনের মধ্যে গড়ে উঠেছে দারুণ বোঝাপড়ার সম্পর্কও। তাই এখনও মেসির প্রতি ভালোবাসার কমতি নেই ব্রাজিলিয়ান জাদুকরের।

নিজের সাবেক দলে মেসি যোগ দিয়েছেন তাতেই বেশ খুশি রোনালদিনহো। আর যে লক্ষ্যে মেসি, রামোস, নেইমারদের দলে টেনেছে পিএসজি সে লক্ষ্যটাও এবার পিএসজির পূরণ হবে বলে মত দিনহোর।

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগমাধ্যমের নিজের উচ্ছ্বাসের কথা সরাসরিই জানিয়েছেন তিনি। পিএসজিতে মেসি-রামোসদের হাতে শিরোপার সুবাস পাচ্ছেন রোনালদিনহো। মেসির জন্য সামনে অনেক আনন্দের মুহূর্ত আসবে বলেও মনে করেন তিনি।

রোনালদিনহো লিখেছেন, ‘এ দুটি ক্লাবে (পিএসজি ও বার্সেলোনা) খেলা আমার জন্য ছিল অনেক আনন্দের। এখন সেই একই জার্সিতে আমার বন্ধুকে দেখতে পেয়ে অনেক ভালো লাগছে। সামনে অনেক অনেক আনন্দের মুহূর্ত আসবে, লিও। আমার বন্ধু সার্জিও রামোসকেও দলে দেখে ভালো লাগছে। চ্যাম্পিয়ন হওয়ার সুবাস পাচ্ছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন