বিজ্ঞাপন

আসিফ নজরুলের বিরুদ্ধে থানায় মামলার আবেদন ছাত্রলীগের

August 18, 2021 | 9:36 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আফগানিস্তানে তালেবান দখলদারিত্বকে কেন্দ্র করে বাংলাদেশের নির্বাচন প্রশ্নবিদ্ধ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেওয়ায় ‘রাষ্ট্রের ভাবমূর্তি‘ ক্ষুন্নের অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আসিফ নজরুলের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলার আবেদন করেছে ছাত্রলীগ।

বিজ্ঞাপন

বুধবার (১৮ আগস্ট) রাত ৮টার দিকে রাজধানীর শাহবাগ থানায় অধ্যাপক আসিফ নজরুলের বিরুদ্ধে মামলা দায়েরের আবেদন জানান কেন্দ্রীয় ছাত্রলীগের মানব সম্পদ উন্নয়ন সম্পাদক নাহিদ হাসান শাহীন। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদূদ হাওলাদার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির একটি দল ঢাকা বিশ্বিবদ্যালয়ের অধ্যাপক আসিফ নজরুলের বিরুদ্ধে একটি মামলার অভিযোগ দিয়েছে। বিষয়টি খতিয়ে দেখতে অভিযোগপত্র সাইবার অপরাধ বিভাগে হস্তান্তর করা হবে। সাইবার ক্রাইম বিভাগ তদন্ত শেষে এ নিষয়ে পরবর্তী ব্যবস্থা নেবেন।’

আরও পড়ুন:

বিজ্ঞাপন

প্রসঙ্গত, তালেবান কর্তৃক আফগানিস্তান দখলের পর কাবুল বিমানবন্দরের ঘটনার পরিপ্রেক্ষিতে অধ্যাপক আসিফ নজরুলের পোস্ট করা এক ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালোচনা চলছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) অধ্যাপক আসিফ নজরুল এক ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘সুষ্ঠু নির্বাচন হলে কাবুল বিমানবন্দর ধরনের দৃশ্য বাংলাদেশেও হতে পারে।’ এই ঘটনায় বুধবার (১৮ আগস্ট) বিকেলে রাষ্ট্রদ্রোহের অভিযোগ এনে আইন বিভাগে অধ্যাপক আসিফ নজরুলের কক্ষ সিলগালা করে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ নামের একটি সংগঠন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/আরআইআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন