বিজ্ঞাপন

৯৯৯ এ ফোন কলে যশোর ও কক্সবাজার থেকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার দুই

September 5, 2021 | 4:46 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কক্সবাজার ও যশোর থেকে দুই কলারের ফোন কলে শিশু ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে কক্সবাজারের টেকনাফ ও যশোরের বাঘারপাড়া থানার পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার ৪ সেপ্টেম্বর প্রায় কাছাকাছি সময়ে ধর্ষণের অভিযোগে জানিয়ে ৯৯৯ নম্বরে দুইটি কল আসে। বিকেল সাড়ে পাঁচটায় প্রথম কলটি রিসিভ করেন ৯৯৯ কলটেকার কনষ্টেবল জান্নাতুল মাওয়া। একজন কলার কলটি করেছিলেন যশোরের বাঘারপাড়া থানাধীন বারবাক গ্রাম থেকে।

তিনি জানান তাদের গ্রামে ১৪ বছর বয়সী এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। ৯৯৯ থেকে সংবাদ পেয়ে বাঘার পাড়া থানার একটি পুলিশ দল দ্রুত ঘটনাস্থলে যায়। পরে বাঘারপাড়া থানার এসআই (উপপরিদর্শক) আওয়াল ৯৯৯ কে জানান তারা ওই গ্রাম থেকে গ্রামবাসীদের সহায়তায় ধর্ষণের অভিযোগে একই গ্রামের আশিক (২২) কে আটক করে থানায় নিয়ে এসেছেন। এ সংক্রান্তে বাঘারপাড়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

বিকেল সাড়ে ছয়টায় দ্বিতীয় কলটি রিসিভ করেন ৯৯৯ কলটেকার কনস্টেবল পলি রানী সরকার। কলার কলটি করেছিলেন কক্সবাজারের টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আশ্রয় কেন্দ্র থেকে।

বিজ্ঞাপন

তিনি জানান তাদের গ্রামে ৭ বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ৯৯৯ থেকে সংবাদ পেয়ে টেকনাফ থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে যায়। পরে টেকনাফ থানার এস আই (উপ পরিদর্শক) রফিক ৯৯৯ কে জানান তারা আশ্রয়কেন্দ্র থেকে অধিবাসীদের সহায়তায় ধর্ষণের অভিযোগে একই আশ্রয় কেন্দ্রের হাবিবুর রহমান (৪৯) কে আটক করে থানায় নিয়ে এসেছেন। এ সংক্রান্তে টেকনাফ থানায় মামলা হয়েছে।

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন