বিজ্ঞাপন

শেষ টি-টোয়েন্টিতে অনিশ্চিত মোস্তাফিজ

November 20, 2021 | 7:25 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

বিশ্বকাপ দুর্দশার পর পাকিস্তান সিরিজেও ধুঁকছে বাংলাদেশ। টানা দুই ম্যাচ হেরে ইতোমধ্যেই তিন ম্যাচের টি-টোয়েন্টি খুইয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। এদিকে, এর মধ্যেই দুসংবাদ নিয়ে হাজির মোস্তাফিজুর রহমান। ইনজুরিতে পড়েছেন বাংলাদেশ দলের তারকা পেসার। আগামী পরশু অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজের শেষ টি-টোয়েন্টিতে মোস্তাফিজ খেলতে পারবেন কিনা তা অনিশ্চিত।

বিজ্ঞাপন

শনিবার (২০ নভেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ইনিংসের ১৪তম ওভারে মোস্তাফিজকে দ্বিতীয়বারের মতো আক্রমণে এনেছিলেন মাহমুদউল্লাহ। ওই ওভারের প্রথম বলটি করার পর সাইড স্ট্রেইনে ব্যথা অনুভব করেন তরুণ পেসার। এরপর বোলিং না করে মাঠ ছেড়ে যান তিনি। মাঠ ছাড়ার আগে ২.১ ওভার বোলিং করে ১২ রান খরচায় এক উইকেট নিয়েছেন মোস্তাফিজ।

খানিক বাদে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে জানানো হয়, মোস্তাফিজের ইনজুরি পর্যবেক্ষণ করছে মেডিকেল টিম। আগামীকাল আরেকবার পর্যবেক্ষণ করা হবে। তারপরই জানা যাবে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচটি তিনি খেলতে পারবেন কিনা।

আগামী ২২ নভেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামার কথা বাংলাদেশ দলের। অবশ্য তার আগেই সিরিজের ফয়সালা হয়ে গেছে। সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে ইতোমধ্যেই সিরিজ জয় নিশ্চিত করেছে সফরকারী পাকিস্তান ক্রিকেট দল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন