বিজ্ঞাপন

ফিজের সেই ভক্ত রাসেল কারাগারে

November 21, 2021 | 5:33 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সুরক্ষা বলয় ভেঙে মাঠে ঢুকে পড়া টাইগার পেসার ফিজ তথা মুস্তাফিজুর রহমানের সেই ভক্ত রাসেলকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

রোববার (২১ নভেম্বর) ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালত তাকে কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই, নিরস্ত্র) সঞ্জীব কুমার সাহা রাসেলকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন। তবে আদালত শুনানি নিয়ে রিমান্ডের আবেদন নামঞ্জুর করে দেন।

আরও পড়ুন- নিরাপত্তা বেষ্টনী এড়িয়ে মাঠে ঢুকে পড়ল দর্শক

বিজ্ঞাপন

রিমান্ড আবেদনে বলা হয়, গত ২০ নভেম্বর বিকেল ৫টার দিকে শের-ই-বাংলা বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-পাকিস্তান সিরিজের দ্বিতীয় আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ চলছিল। ম্যাচে পাকিস্তানের ব্যাটিং ইনিংসের দ্বাদশ ওভারে মুস্তাফিজুর রহমান বোলিং করছিলেন। এসময় আচমকা নর্দার্ন স্ট্যান্ড দর্শক গ্যালারি থেকে রাসেল তার নিজের কাছে থাকা জাতীয় পতাকা গ্যালারির রেলিংয়ে পেঁচিয়ে বেঁধে তা বেয়ে নিচে নেমে মাঠে ঢুতে পড়েন। পরে তাকে মিরপুর মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করে বিসিবি।

রিমান্ড আবেদনে আরও বলা হয়, শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম একটি প্রথম শ্রেণির কেপিআই ও সংরক্ষিত এলাকা জানা সত্ত্বেও রাসেল মাঠে অবৈধভাবে প্রবেশ করেছেন। কোনো অপরাধ করার উদ্দেশ্যে সন্দেহজনকভাবে মাঠের মধ্যে প্রবেশ করেছেন বলে তাকে ৫৪ ধারায় গ্রেফতার করা হয়েছে। ঘটনার মূল রহস্য উদঘাটনের লক্ষ্যে তাকে জিজ্ঞাসাবাদ করতে হবে। এর জন্য রাসেলের সাত দিনের রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করেন তদন্ত কর্মকর্তা।

আদালতে আসামিপক্ষে কোনো আইনজীবী ছিলেন না। তবে আদালত তদন্ত কর্মকর্তার রিমান্ড আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/টিআর

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন