বিজ্ঞাপন

সড়কের পাশ থেকে অটোচালকের মরদেহ উদ্ধার

December 20, 2021 | 3:20 pm

লোকাল করেসপন্ডেন্ট

গাজীপুর: মহানগরের পূবাইলে সড়কের পাশ থেকে এক অটোচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই চালকের নাম রমজান ভুঁইয়া (৩০)। সোমবার (২০ ডিসেম্বর) সকাল ১০টার দিকে পূবাইল থানাধীন ৪০নং ওয়ার্ডের ইছালি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহত রমজান ভুঁইয়া নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার মহাজমপুর এলাকার দাইয়ান ভূঁইয়ার ছেলে। তিনি মহানগরের হাড়িনাল এলাকার আব্দুল আজিজুলের ভাড়া বাসায় থেকে অটোরিকশা চালাতেন। গাজীপুর মেট্রোপলিটন পুলিশে (জিএমপি) পূবাইল থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সকালে পূবাইল-জয়দেবপুর সড়কের ইছালি ব্রিজ সংলগ্ন এলাকায় সড়কের পাশে রক্তাক্ত একটি দেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে পূবাইল থানা পুলিশ।

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম বলেন, লাশটি উদ্ধার করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাই ধারণা করা হচ্ছে, তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন