বিজ্ঞাপন

মাশরাফির নতুন চোট, অস্বস্তিতে ঢাকা

January 18, 2022 | 10:38 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

অনেকদিন ক্রিকেটের বাইরে থাকা মাশরাফি বিন মুর্তজা ধীরে ধীরে ফেরার লড়াই করতে গিয়ে পুনরায় চোটে পড়লেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ঠিক আগ মুহূর্তে। শুরুর অপেক্ষায় অষ্টম বিপিএল। সব কিছু ঠিক থাকলে ২১ জানুয়ারি মাঠে গড়াবে এবারের বিপিএল। তার দুদিন আগে নতুন ইনজুরি নিয়ে মাঠ ছেড়েছেন মাশরাফি।

বিজ্ঞাপন

অনেকদিন ক্রিকেটের বাইরে থাকলেও এবারের বিপিএল খেলতে মাশরাফির অনেক প্রস্তুতি। ওজন কমিয়েছেন প্রায় ১০ কেজি। কদিন ধরে ছোট রানআপে বোলিং শুরু করছিলেন। আজ প্রথমবারের মতো ফুল রানআপে বোলিং করতে দেখা গেল মাশরাফিকে। নতুন ইনজুরি মাথাচাড়া দিল এই দিনেই।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) মিরপুরের একাডেমি মাঠে তামিম ইকবালকে বোলিং করছিলেন মাশরাফি। প্রথমে ছোট রানআপে বোলিং করলেও পরে রানআপ বড় করেন। তবে বেশিক্ষণ স্থায়ী হয়নি এই প্রচেষ্টা।

বিজ্ঞাপন

ডেলিভারির ছাড়ার পর একবার দেখা গেল হাঁটুতে হাত দিতে। পরের ডেলিভারর পর কোমড়ে হাত দিয়ে ফিরতে দেখা গেল বাংলাদেশ ক্রিকেট দলের সফলতম অধিনায়ককে। খানিক পরে দৌড়ে গেলেও বল না ছুড়েই দৌড় থামিয়েছেন। তখনই নেটের সামনে থেকে বেড়িয়ে আসেন মাশরাফি। পরে ম্যাসাজ নিতে দেখা যায় তাকে।

মিনিস্টার ঢাকার ফিজিও এনামুল হক জানান, কোমরের পুরোনো ব্যথা জেগে উঠেছে মাশরাফির। বিপিএলের প্রথম থেকে তিনি খেলতে পারবেন কিনা তা এখনই নিশ্চিত হওয়া যাচ্ছে না। আপাতত পর্যবেক্ষণে থাকবেন তিনি।

বিজ্ঞাপন

মিনিস্টার ঢাকার হয়ে এবারের বিপিএল খেলার কথা মাশরাফি। একই দলে আছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও তামিম ইকবাল। একদিন আগে মাহমুদউল্লাহকে ঢাকার অধিনায়ক ঘোষণা করা হয়েছে।

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন