বিজ্ঞাপন

খাল পুনঃখনন কাজ প‌রিদর্শনে তারাবো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী

February 6, 2022 | 5:19 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: রূপগঞ্জে নারায়ণগঞ্জ-নর‌সিংদী অগ্রণী সেচ প্রকল্পের অভ্যন্তরে সৃষ্ট জলাবদ্ধতা স্থায়ীভাবে নিরসনে যাত্রামুড়া থেকে গোলাকান্দাইল পর্যন্ত বেড়িবাঁধসংলগ্ন খাল পুনঃখনন কাজ প‌রিদর্শন করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী ম‌হিলা লীগের সভাপ‌তি ও তারাবো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী।

বিজ্ঞাপন

রোববার (৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার যাত্রামুড়া এলাকায় এ খাল পুনঃখনন কাজ প‌রিদর্শন করেন তি‌নি।

এসময় উপ‌স্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ফিরোজ ভুঁইয়া, তারাবো পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বি এম আতিকুর রহমান, তারাবো পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আক্তার হোসেন মোল্লা, তারাবো পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, তারাবো পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান, তারাবো পৌরসভা যুবলীগের সাংগঠ‌নিক সম্পাদক ছারোয়ার হোসেন রাছেলসহ অনেকে।

বিজ্ঞাপন

এর আগে, নারায়ণগঞ্জ-নর‌সিংদী অগ্রণী সেচ প্রকল্পের অভ্যন্তরে সৃষ্ট জলাবদ্ধতা স্থায়ীভাবে নিরসনের লক্ষ্যে যাত্রামুড়া থেকে গোলাকান্দাইল পর্যন্ত বেড়িবাঁধসংলগ্ন খাল পুনঃখননের উদ্যোগ নেন উপজেলা আওয়ামী ম‌হিলা লীগের সভাপ‌তি ও তারাবো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী। শ‌নিবার (৫ ফেব্রুয়ারি) এই কাজের শুভ উদ্বোধন করেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন