বিজ্ঞাপন

ছিনতাইকারী ধরতে গিয়ে ছুরিকাঘাতে ঢাবি শিক্ষার্থী আহত

March 2, 2022 | 6:40 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর সায়েন্সল্যাবে ছিনতাইকারী ধরতে গিয়ে মাহবুবুর রহমান (২৪) নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী ছুরিকাঘাতে আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বুধবার (২মার্চ) বিকেল সোয়া ৪টার দিকে সিটি কলেজের সামনের রাস্তায় ঘটনাটি ঘটে। পরে আহত অবস্থায় ওই শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে।

আহত মাহবুবুরের সহাপাঠী ওমর ফারুক বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্লাস শেষে সাভারের উদ্দেশে যাচ্ছিল বাসটি। বাসটি সায়েন্সল্যাব পার হয়ে আড়ংয়ের শোরুমের সামনে এলে দুই ছিনতাইকারী জানালা দিয়ে এক ছাত্রীর মোবাইল ফোন নিয়ে দৌড় দেয়। এ সময় ছিনতাইকারীকে ধরতে মাহবুবুর বাস থেকে নেমে পরে। তবে ছিনতাইকারী মাহবুবুরকে মাথায় ছুরিকাঘাত করে। পেছনে পেছনে আমিও বাস থেকে নেমে পড়ি। এবং পরে এক ছিনতাইকারীকে ধরে ফেলি।’

ওমর ফারুক আরও জানায়, পরে মাহবুবকে পপুলার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

বিজ্ঞাপন

আহত মাহবুবুর রহমান ঢাকা বিশ্বিদ্যালয়ে আইইআর’র চতুর্থ বর্ষের শিক্ষার্থী। সে একাত্তর হলে থাকতো। তার বাসা সাভারের হেমায়েতপুরে। সে বাসে করে সাভারে যাচ্ছিল।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত মাহবুবের বাম কানের উপরে ছুরিকাঘাতের চিহ্ন আছে। তবে তা গুরুতর নয়।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম আলী মিয়া বলেন, ‘সায়েন্সল্যাব মোড়ে একটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এতে দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। এদের মধ্যে এক ছিনতাইকারী গণধোলাইয়ের শিকার। তার চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন