বিজ্ঞাপন

লিগ শিরোপার পথে এগিয়ে বার্সা

April 15, 2018 | 11:05 am

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায়ের দুঃখ অনেকটাই ভুলে যাবে বার্সা, লিগ শিরোপা জিততে পারলে। টানা ৯ ম্যাচ অপরাজিত থেকে বার্সার মাঠে খেলতে এসেছিল ভ্যালেন্সিয়া। পয়েন্ট টেবিলে রিয়াল মাদ্রিদেরও ওপরে থাকা দলটিকে ২-১ গোলে হারিয়েছে মেসি-সুয়ারেজরা।

গত নভেম্বরে ভ্যালেন্সিয়ার মাঠে ১-১ ড্র করে ফিরেছিল কাতালান ক্লাবটি। এবার নিজেদের মাঠ ক্যাম্প ন্যুতে স্বাগতিক ছিল বার্সা, লা লিগার ম্যাচ খেলতে আতিথ্য নিয়েছিল ভ্যালেন্সিয়া। ম্যাচের ১৫তম মিনিটে লুইস সুয়ারেজের গোলে লিড নেয় বার্সা। ৫১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করতে দলের দ্বিতীয় গোলটি করেন স্যামুয়েল উমতিতি। ৮৭ মিনিটে ওসমান দেম্বেলের ফাউলে পেনাল্টি পাওয়া ভ্যালেন্সিয়ার ব্যবধান কমানো গোলটি করেন দানি পাজেরো।

বার্সার দুটি গোলই বানিয়ে দিয়েছেন ফিলিপে কুতিনহো। ব্রাজিল এই তারকা চ্যাম্পিয়ন্স লিগে ছিলেন অনুজ্জ্বল। দুইয়ে থাকা অ্যাটলেটিকোর চেয়ে এক ম্যাচ বেশি খেলে ১৪ পয়েন্টে এগিয়ে থাকলেন মেসিরা।

বিজ্ঞাপন

ভ্যালেন্সিয়াকে হারিয়ে শিরোপা পুনরূদ্ধারের পথে আরেক ধাপ এগিয়ে গেছে আরনেস্টো ভালভেরদের দল। বাকি ৬ ম্যাচে আর ৭ পয়েন্ট পেলে কোনো হিসেব ছাড়াই শিরোপা নিশ্চিত হবে বার্সা।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন