বিজ্ঞাপন

ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, চালক-সহকারী নিহত

April 4, 2022 | 6:56 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ভুট্টা বোঝাই চলন্ত একটি ট্রাক নিয়ন্ত্রণ হারালে সড়কের পাশের একটি গাছে সঙ্গে ধাক্কা খেয়েছে। এতে দুর্ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন ওই ট্রাকের চালক ও তার সহকারী।

বিজ্ঞাপন

সোমবার (৪ এপ্রিল) দুপুরে উপজেলার শ্রীরামপুরে এ দুর্ঘটনা ঘটেছে। পরে বিকেলে দুর্ঘটনাস্থল থেকে পুলিশ লাশ দুইটি উদ্ধার করে আলমডাঙ্গা থানা হেফাজতে নিয়ে যায়।

দুর্ঘটনায় নিহতরা হলেন— চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ইব্রাহিমপুর গ্রামের অহিদুলের ছেলে ট্রাকচালক আল আমিন (৪২) ও একই গ্রামের হাফিজুরের ছেলে চালকের সহকারী আশিক (২৭)।

আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সুফল বিশ্বাস দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দুপুরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারেন, চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজার থেকে ভুট্টা বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৪-২১২৯) নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দিকে যাচ্ছিল। আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কের শ্রীরামপুরে ট্রাকটির চালক আরেকটি চলন্ত ট্রাককে অতিক্রম করতে গিয়ে নিয়ন্ত্রণ হারান। এসময় সড়কের পাশের একটি গাছে ট্রাকটির ধাক্কা লাগে। দুর্ঘনাস্থলেই চালক ও সহকারী নিহত হন।

বিজ্ঞাপন

আলমডাঙ্গা থানার উপপরিদর্শক সোহাগ জানান, লাশের সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। আইনি পদক্ষেপ গ্রহণের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন