বিজ্ঞাপন

ইংল্যান্ডকে পন্টিংয়ের ‘না’

April 22, 2022 | 5:28 pm

স্পোর্টস ডেস্ক

ইংল্যান্ড এন্ড ওয়ালস ক্রিকেট বোর্ডের (ইসিবি) ম্যানেজিং ডিরেক্টরের পদে বসেই কোচিং প্যানেল পাল্টানোর উদ্যোগ নিয়েছেন রবার্ট কি। টেস্ট দলের কোচ হিসেবে ইসিবির পছন্দের তালিকায় ছিলেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক রিকি পন্টিং। জানা যাচ্ছে, ইসিবির এই ইচ্ছা পূরণ হচ্ছে না।

বিজ্ঞাপন

ইংল্যান্ডের জনপ্রিয় সংবাদমাধ্যম ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হচ্ছে, ইংল্যান্ডের কোচ হওয়ার প্রস্তাবে সরাসরি ‘না’ বলে দিয়েছেন পন্টিং। শোনা যাচ্ছিল, ইংল্যান্ডের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের কোচ হিসেবে শ্রীলংকার সাবেক অধিনায়ক মাহেলা জয়াবর্ধনের কথা ভাবা হচ্ছিল। ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, জয়াবর্ধনেও ইংলিশদের দায়িত্ব না নেওয়ার কথা জানিয়েছেন।

এই মুহূর্তে পন্টিং, মাহেলা দুজনই ভারতে অবস্থান করছেন। আইপিএলে দুজনই দুটি দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। গুঞ্জন শোনা যাচ্ছিল, আইপিএল শেষেই ইংল্যান্ডের দায়িত্বে দেখা যাবে পন্টিংকে। কিন্তু সেটা হয়তো আর সম্ভব হচ্ছে না।

এদিকে স্পোর্টসমেইলের এক প্রতিবেদনে বলা হচ্ছে, পন্টিংকে না পাওয়াতে বাংলাদেশের সাবেক বোলিং কোচ ক্যারিবিয়ান কিংবদন্তি ওটিস গিবসনের কথা ভাবছে ইসিবি। বাংলাদেশের বোলিং কোচের দায়িত্ব পালন করার আগে ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকা দলের কোচিং করিয়েছেন গিবসন।

বিজ্ঞাপন

দুই দফায় ইংল্যান্ডের পেস বোলিং কোচ হিসেবেও দায়িত্ব পালন করেছেন গিবসন। যদিও এই মুহূর্তে ইংলিশ কাউন্টি ক্লাব ইয়র্কশায়ারের সঙ্গে চুক্তিবদ্ধ গিবসন। তবে দুইয়ে দুইয়ে চার মিললে সেখান থেকে ছেড়ে আসতে কতোক্ষণ!

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন