বিজ্ঞাপন

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ ৩

May 14, 2022 | 10:17 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদরের চরকেওয়ার ইউনিয়নে পূর্ববিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৩ জন গুলিবিদ্ধসহ ৪ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৩ মে) বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত ইউনিয়নের ছোট মোল্লাকান্দি এলাকায় কয়েকদফা হামলার ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- বাবু (৩২), স্বপন (৪৫), নাইমুর হাসান সানজিদ (১৭) ও অপর আহত জব্বার খান (৩০)। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় রেফার্ড করেন।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য নিয়ে স্থানীয় মামুন হাওলাদার গ্রুপের সঙ্গে আহমেদউল্লাহ গ্রুপের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। শুক্রবার বিকেলে ঢাকা থেকে পরিবার নিয়ে মামুন গ্রামে আসেন। পরে বিকাল ৫টার দিকে মামুনের বাড়ি ও লোকজনের ওপর হামলা চালায় প্রতিপক্ষের আহমেদউল্লাহ গ্রুপের লোকজন। পরে রাত সাড়ে ৮টা পর্যন্ত আরও কয়েক দফা
হামলাকারীরা ককটেল বিস্ফোরণ ও গুলি ছোঁড়ে। এতে মামুন পক্ষের বাবু, স্বপন ও সানজিদ গুলিবিদ্ধ হন। ককটেলের আঘাতে পায়ে গুরুতর আহত হন জব্বার।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান, দুপক্ষের মধ্যে আধিপত্য নিয়ে বিরোধ চলছিল। বিকেলে একপক্ষ এলাকায় আসলে প্রতিপক্ষের লোকজন হামলা করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন