বিজ্ঞাপন

‘আওয়ামী লীগ সন্ত্রাস করে ক্ষমতায় যাওয়ার পরিকল্পনা করছে’

May 20, 2022 | 4:37 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: আওয়ামী লীগ সবসময় সন্ত্রাস করে, জোর করে ক্ষমতায় যায় বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিজ্ঞাপন

তিনি বলেন, আওয়ামী লীগের চরিত্রই হচ্ছে জোর করে ক্ষমতায় থাকা। তারা জনগণকে ভোট দেওয়ার কোনো সুযোগই দেয় না। আগামী নির্বাচনেও তারা জোর করে, সন্ত্রাস করে ক্ষমতায় যাওয়ার পরিকল্পনা করছে।

শুক্রবার (২০ মে) জেলা বিএনপি কার্যালয়ে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে এক মতবিনিময় সভায় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল মতবিনিময় সভায় বলেন, আওয়ামী লীগের গত ১৪ বছরের ইতিহাস হচ্ছে জোর করে টিকে থাকার ইতিহাস। তারা সবকিছু পরিবর্তন করে ফেলেছে। এমনকি তারা সংবিধান পরিবর্তন করে এটাকে সম্পূর্ণরূপে আওয়ামী সংবিধানে পরিণত করেছে।

বিজ্ঞাপন

আওয়ামী লীগের মুখে গণতন্ত্রের কথা শুনলে হাস্যকর মনে হয় উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, সংসদে ক্যু করে একদলীয় শাসনব্যবস্থা বাকশাল প্রতিষ্ঠা করেছিল এই আওয়ামী লীগ। তাই তাদের মুখে গণতন্ত্রের কথা মানেই প্রতারণা ছাড়া আর কিছুই নয়।

মির্জা ফখরুল বলেন, ২১ বছর ক্ষমতার বাইরে ছিল আওয়ামী লীগ। ক্ষমতার বাইরে থাকলেই পচনশীল হয় না। বিএনপি হচ্ছে উচ্চগামী একটি দল। আমরা ঊর্ধ্বগামী দল, তা প্রমাণ করার জন্য একটি নিরপেক্ষ নির্বাচনই যথেষ্ট।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কথাকে গুরুত্ব দেন না উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, তার কোনো কথাকে গুরুত্ব দেই না আমরা। কারণ তিনি নিজে কোনো কথা বলেন না। শেখ হাসিনা যা বলেন, তিনিও সেটাই বলেন।

বিজ্ঞাপন

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুরুজ্জামান সরকার নুরু, সাধারণ সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক রাসেদুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা।

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন