বিজ্ঞাপন

নিজ ঘরে গৃহবধূর লাশ, গলায় আঘাতের চিহ্ন

June 2, 2022 | 10:59 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়ার শাপলা খাতুন নামে (২০) এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শ্বশুরবাড়ির পক্ষ থেকে বলা হয়েছিল, তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। তবে সুরতহাল রিপোর্টে তার গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২ জুন) সকালে নিজ ঘর থেকে শাপলা খাতুনের মরদেহ উদ্ধার করা হয়। তিনি উপজেলার পারধুনট গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী।

শাপলার শ্বশুর আজিজ সরকার জানান, তার ছেলে আলমগীর হোসেন জীবিকার তাগিদে বাড়িতে স্ত্রীসহ চার মাসের শিশু সন্তানকে রেখে ঢাকায় রিকশা চালান। প্রতিদিনের মতো শাপলা খাতুন বুধবার রাতে খাবার খেয়ে সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়েন। সকালে ডাকাডাকি করে দরজা না খোলায় সন্দেহ হয়। পরে ঘরের বেড়া কেটে ভেতরে ঢুকে তারা শাপলাকে নিথর অবস্থায় পড়ে থাকতে দেখেন। বিষয়টি পুলিশকে জানালে পুলিশ শাপলার মরদেহ উদ্ধার করে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত রাজ্জাকুল ইসলাম বলেন, আলমগীরের পরিবার থেকে জানানো হয়, শাপলা খাতুন বিদুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। কিন্তু মরদেহের সুরতহাল করতে গিয়ে তার গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেলে বিষয়টি নিয়ে সন্দেহ তৈরি হয়। এ কারণে শাপলার মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

ওসি বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে শাপলা খাতুনের মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় আইনি ব্যবস্থাও নেওয়া হবে।

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন