বিজ্ঞাপন

প্রিজন ভ্যানে বাসের ধাক্কা: ১৭ আসামি ও ২ পুলিশ সদস্য আহত

June 6, 2022 | 9:25 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকার কেরানীগঞ্জে কেন্দ্রীয় কারাগারের সামনের রাস্তায় বাসের ধাক্কায় পিজন ভ্যানে থাকা ১৭ আসামি ও ২ পুলিশ সদস্য আহত হয়েছেন।

বিজ্ঞাপন

সোমবার (৬ জুন) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-মাওয়া রোডে এই দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৫ আসামিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

হাসপাতালে আসা আহতরা হলেন- মুরাদ (৩৯), মুন্না (২৫), অতুল চন্দ্র রায় (২৪), মো. আতিকুর রহমান (২২) ও রকিব উদ্দিন রুমি (৪২)।

আহত পুলিশ সদস্য ও বাকি আসামিদের নাম জানা যায়নি।

বিজ্ঞাপন

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান জানান, সন্ধ্যার দিকে কোর্ট থেকে ৩৭ জন বন্দি নিয়ে আদালত থেকে প্রিজন ভ্যানটি কারাগারে যাচ্ছিলো। মাওয়া হাইওয়ে থেকে কারাগারে ঢুকতে লেন পরিবর্তনের সময় পেছন দিক থেকে সিরাজদিখান পরিবহনের একটি বাস ভ্যানকে ধাক্কা দেয়। এসে ভ্যানে থাকা ১৭ জন বন্দি ও ২ পুলিশ সদস্য আহত হয়।

ওসি আরও জানান, আহতদের মধ্য ৫ বন্দিকে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়েছে। বাকি ১২ জন কারাগারের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং পুলিশের দুই সদস্যকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আহতদের কেউ গুরুতর নয়, জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন