বিজ্ঞাপন

ঘোড়াঘাটে ট্রাকচাপায় প্রাণ গেল নারী গৃহকর্মীর

July 22, 2022 | 2:11 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাটে মালবোঝাই একটি ট্রাকের চাপায় পিষ্ট হয়ে সালেহা বেগম (৬৭) নামের এক নারী গৃহকর্মী নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (২২ জুলাই) সকাল সাড়ে ৬টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বিরাহীমপুর-গুচ্ছগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সালেহা বেগম (৬৭) উপজেলার সিংড়া ইউপির বিরাহীমপুর গ্রামের মৃত আব্দুল প্রামাণিকের স্ত্রী। এ ঘটনায় ঘাতক ট্রাক ও ট্রাকের চালকসহ চালকের সহকারীকে আটক করেছে পুলিশ।

নিহতের পরিবার জানায়, রাণীগঞ্জ গো-হাটের পেছনে স্কুলশিক্ষক কালাম মিয়ার বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করতেন সালেহা বেগম। প্রতিদিনের মতো শুক্রবার সকালেও নিজ বাড়ি গুচ্ছগ্রাম থেকে আঞ্চলিক মহাসড়ক দিয়ে কাজ করার জন্য যাচ্ছিলেন।

বিজ্ঞাপন

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত সালেহা মহাসড়ক দিয়ে রাণীগঞ্জের দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা মালবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দেয়। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, আমরা ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করেছি। আইনি প্রক্রিয়া শেষ করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের পরিবারকে মামলা করার জন্য বলা হয়েছে। তারা মামলা না করলে আমরা বাদী হয়ে সড়ক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করব।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন