বিজ্ঞাপন

টিকটক করতে সেতু থেকে লাফিয়ে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

August 15, 2022 | 10:26 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জ সদরে টিকটক ভিডিও তৈরির জন্য মুক্তারপুর সেতু থেকে ধলেশ্বরী নদীতে ঝাঁপ দিয়ে নিখোজ কিশোর মো. রাসেল (১৮) এর ভাসমান মরদেহ উদ্ধার করেছে নৌপুলিশ। নিখোঁজের ৩২ ঘণ্টা পর সোমবার (১৫ আগস্ট) মুক্তারপুর সেতুর পশ্চিম প্রান্তে মালিপাথর এলাকাসংলগ্ন নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

এর আগে, গত শনিবার দুপুর ৩টার দিকে বন্ধুর সঙ্গে সেতুর উপর থেকে লাফ দিলে পানিতে ডুবে নিখোঁজ হয় সে। নিহত রাসেল বরিশাল হিজলা উপজেলার হেলাল বেপারীর ছেলে। পরিবারসহ সে সদর উপজেলার দশকানি এলাকায় ভাড়াবাসায় বাস করতো।

পরিবার সূত্রে জানা যায়, শনিবার দুপুরে অপর তিন বন্ধু সোহাগ, নাইম, হামিমের সঙ্গে ধলেশ্বরী নদীতে গোসল করতে যায় রাসেল। মুক্তারপুর সেতুতে পৌঁছে টিকটক ভিডিও তৈরির জন্য রাসেল ও হামিম সেতুর উপর থেকে নদীতে ঝাঁপ দেয়। এসময় হামিম সাঁতরে তীরে উঠলেও ডুবে যায় রাসেল।

মুক্তারপর নৌ পুলিশ ফাড়ির ইনচার্জ লুৎফর রহমান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পাই নিখোঁজ ওই কিশোরে মরদেহ নদীতে ভেসে উঠেছে। খবর পেয়ে মুক্তারপুর সেতুর পশ্চিম পাশে ১০০ মিটার দূর থেকে মরদেহটি ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। মরদেহ নৌপুলিশের হেফাজতে আইনি প্রক্রিয়ার কাজ চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন