বিজ্ঞাপন

ফিরছেন শাকিব খান, সংবর্ধনায় থাকবে ভক্তরা

August 16, 2022 | 4:00 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

দেশের শীর্ষ নায়ক শাকিব দীর্ঘ নয় মাস পর আমেরিকা থেকে ফিরছেন বুধবার (১৭ আগস্ট)। ইতোমধ্যে তিনি আমেরিকার জন এফ কেনেডি বিমানবন্দর থেকে দেশের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। বাংলাদেশ সময় মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল ৮টায় দিয়েছেন। বুধবার বাংলাদেশ সময় সকাল ১১টায় তার বিমান দেশে পৌঁছানোর কথা। এসময় তাকে সংবর্ধনা দিতে থাকবে তার ভক্তরা।

বিজ্ঞাপন

শাকিব খানের অফিসিয়াল ফেসবুক গ্রুপের এডমিনরা জানিয়েছেন, তারা ইতোমধ্যে বিমানবন্দর থানা এবং এয়ারপোর্ট কর্তৃপক্ষের কাছ থেকে প্রয়োজনীয় অনুমতি নিয়েছেন। তারা সকাল ১০টা থেকে হযরত শাহ জালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি টার্মিনালে উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন। তাদের হিসেব মতে কমপক্ষে ২ হাজার ভক্ত উপস্থিত থাকবে সেখানে।

তারা বলেন, শাকিব খান বাংলাদেশের গর্ব। তিনি জীবন ও জীবিকার প্রয়োজনে আমেরিকায় ছিলেন। গত নয় মাসে অনেকে অনেক কথা বলেছেন তাকে নিয়ে, তার নাকি দিন শেষ। তার নাকি ভক্ত নেই। তাই আমরা ভক্তরা এদিন তাকে বিমানবন্দরে উপস্থিত থেকে জানিয়ে দিতে চাই, শাকিব ভক্তদের শক্তি।

বিজ্ঞাপন

এদিকে আমেরিকা থেকে শাকিবকে বিমানে উঠিয়ে দিয়েছেন চলচ্চিত্র পরিচালক হিমেল আশরাফ। তিনি শাকিবকে নিয়ে ‘রাজকুমার’ ছবিটি নির্মাণ করবেন। তিনি জানান, শাকিব আগামী নভেম্বর পর্যন্ত দেশে থাকবেন। এ সময়ে তিনি একটি ছবির শুটিং করবেন। তবে কোন ছবির শুটিং করবেন তা জানাতে পারেননি হিমেল।

শাকিব গত নয় মাস আমেরিকা ছিলেন মূলত সে দেশের নাগরিকত্ব লাভের জন্য। গত মাসে তিনি সেখানকার গ্রীণ কার্ড পেয়েছেন। তিনি একজন আমেরিকান নাগরিক যা যা সুবিধা পায়, তার সবই পাবেন। তবে এখনই আমেরিকান পাসপোর্ট পাবেন। এর জন্য আরও কিছু নিয়মের মধ্য দিয়ে তাকে যেতে হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন