বিজ্ঞাপন

অনুদানের টাকা দিয়ে যাতে শপিং করতে না পারে: মাহি

August 18, 2022 | 10:31 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

২৬ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আশীর্বাদ’ ছবিটি। সরকারি অনুদানের ছবিটির প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফারের বিরুদ্ধে অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ এনেছেন ছবির নায়ক রোশান। একই সঙ্গে ছবিটির নায়িকা মাহি সরকারের প্রতি অনুরোধ করেছেন যাতে কেউ অনুদানের টাকায় শপিং না করতে পারেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় প্রযোজক জেনিফারের করা বিভিন্ন অভিযোগের জবাব দিতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন রোশান ও মাহি। সেখানে উপস্থিত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকসহ প্রোডাকশন টিমের সদস্যরা।

মাহি বলেন, সরকারি অনুদানের যারা দেন তাদের প্রতি অনুরোধ, তারা যেন খেয়াল রাখে অনুদানের টাকায় কেউ যেন শপিং না করতে পারে। কারণ সরকারি অনুদান মানে জনগণের ট্যাক্সের টাকা। এখানে দেশের সকলের হক আছে। এ টাকা কেউ যেন নষ্ট করতে সাহস না পায়। ভবিষ্যতে কাউকে অনুদান দেওয়ার আগে সে এটার উপযুক্ত কিনা তা যাচাই বাছাই করে নেয়।

বিজ্ঞাপন

প্রযোজক জেনিফারে বিভিন্ন গণমাধ্যমে অভিযোগ করেছিলেন, মাহির কারণে একজন প্রোডাকশন বয়কে বাদ দিতে হয়েছিলো। তার পোষা কুকুরের জন্য খাবারের ব্যবস্থা করতে হয়েছিলো। এসব অভিযোগ মিথ্যে বলে দাবি করেছেন মাহি।

তিনি বলেন, ‘যেখানে প্রোডাকশনের কেউই ঠিকঠাক মত পেমেন্ট পায়নি, খাবার পায়নি, সেখানে আমার পোষা কুকুরকে খাবার দেওয়া হয়েছে। আর উনি বলেছেন আমি নাকি মাম পানির জন্য আবদার করেছিলাম গোসলে। যেখানে আমি আউটডোর শুটিংয়ে যাইনি, সেখানে কীভাবে গোসলের পানি চাইবো।’

বিজ্ঞাপন

পরিচালক মানিকসহ উপস্থিত প্রোডাকশন টিমের সবাই মাহির কথায় সায় দেন। মাহি বলেন, আমার মনে হয় না ৬০ লাখ টাকা অনুদানের ছবিতে ২৫ লাখ টাকাও খরচ হয়েছে।

মাহি বলেন, প্রযোজক সবকিছু নিজের ইচ্ছে তে করতেন। আমরা শুধু পরিচালক মানিক ভাইয়ের দিকে তাকিয়ে ছবিটি শেষ করেছি। উনি একজন ভদ্র মানুষ, ভালো পরিচালক তাই এ ছবিতে কাজ করা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন