বিজ্ঞাপন

আর্সেনালকে উড়িয়ে দিল ইউনাইটেড

September 5, 2022 | 1:08 am

স্পোর্টস করেসপন্ডেন্ট

ইংলিশ প্রিমিয়ার লিগে রীতিমতো উড়ছিল আর্সেনাল। লিগে নিজেদের প্রথম পাঁচ ম্যাচের প্রতিটিতেই জিতেছিল মিকেল আর্তেতার দল। অন্য দিকে ম্যানচেস্টার ইউনাইটেডের অবস্থা ‘এই ভালো, এই খারাপ’। সেই ইউনাইটেডেই আজ ধরাশায়ী আর্সেনাল।

বিজ্ঞাপন

মার্কাশ রাজফোর্ডের জোড়া গোল ও ব্রাজিলিয়ান তরুণ আন্তোনিও এক গোলে প্রিমিয়ার লিগের ম্যাচে আর্সেনালকে আজ ৩-১ ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। অবশ্য এই হারের পরও লিগ পয়েন্ট টেবিলে সবার ওপরে আর্সেনাল।

৬ ম্যাচে মিকেল আর্তেতার দলের পয়েন্ট ১৫। দুই ও তিন নম্বরে থাকা ম্যানচেস্টার সিটি ও টটেনহামের পয়েন্ট ১৪। ৬ ম্যাচের ১২ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে ইউনাইটেড।

৯ কোটি ৫০ লাখ ইউরোতে আয়াক্স থেকে ব্রাজিলিয়ান তরুণ আন্তোনির গোলে প্রথমে এগিয়ে যায় ইউনাইটেড। রাশফোর্ডের পাস থেকে গোল করেন তিনি। তার আগেই অবশ্য ম্যাচের ১২ মিনিটে গোল উল্লাস শুরু করেছিলেন আর্সেনালের মার্তিনেল্লি। কিন্তু ভিএআরে দেখা যায় গোল করার আগে ফাউল করেছিলেন আর্সেনাল ফুটবলার।

বিজ্ঞাপন

৬০ মিনিটে শাকার গোলে সমতায় ফিরে দলটি। তবে বেশিক্ষণ সমতায় থাকা হয়নি। ৬৬ মিনিটে ব্রুনো ফার্নান্দেজের পাস থেকে দারুণ এক শটে গোল করে ম্যানচেস্টার ইউনাইটেডকে এগিয়ে নেন রাশফোর্ড। ৭৫ মিনিটে এরিকসেনের পাস থেকে দ্বিতীয় গোল করেন তরুণ তারকা।

এরপর আর গোল না হাওয়াতে শেষ পর্যন্ত ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন