বিজ্ঞাপন

বৃষ্টি মাথায় করেই নারায়ণগঞ্জ আ.লীগের সম্মেলনে নেতাকর্মীরা

October 23, 2022 | 3:17 pm

স্টাফ করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ থেকে: দুই যুগ পর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলন ঘিরে পদপ্রত্যাশীদের ও নেতা-কর্মীদের ব্যানার, পোস্টার ও ফেস্টুনে ছেয়ে গেছে পুরো নগর। বেলা ২টায় ওসমানী স্টেডিয়ামের মাঠে সম্মেলন শুরু হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (২৩ অক্টোবর) দুপুরে সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মধ্যে উৎসাহ, উদ্দীপনার সৃষ্টি হয়েছে।

এদিকে দুপুর থেকেই নারায়ণগঞ্জে নামছে বৃষ্টি। তবে বৃষ্টি মাথায় করেই নেতাকর্মীরা সম্মেলনে আসতে শুরু করেছেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড ও ঢাকা-পুরাতন সড়কে তোরণ তৈরি করা হয়েছে। সম্মেলনের জন্য ওসমানী স্টেডিয়ামের দক্ষিণ কোণে নৌকার আদলে মঞ্চ তৈরি করা হয়েছে। নেতাকর্মীদের বসার জন্য কয়েক হাজার চেয়ার দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

ইতোমধ্যে নানা বয়সী মানুষ নানান সাজে সম্মেলনে আসছেন। মঞ্চে ইতোমধ্যে অনেক অতিথি আসনে বসেছেন।

কর্মীদের কেউ কেউ মাথায় নৌকা নিয়ে এসেছেন। এমনই একজন ঢাকা থেকে আসা মো. আলী। তিনি সারাবাংলাকে বলেন, ‘২৫ বছর ধরে আওয়ামী লীগ করি। আমার বাড়ি কিশোরগঞ্জ। আমি ঢাকাতে থাকি। যেখানে আওয়ামী লীগের অনুষ্ঠান সেখানেই আমি চলে যায়। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে শক্ত করতেই আমার আসা।’

বিজ্ঞাপন

রূপগঞ্জ থেকে আসা এক আওয়ামী লীগ ভক্ত বলেন, ‘বয়স আমার ৭০ এর বেশি। জাতির পিতা আমার সবকিছু, বুক জুড়ে আওয়ামী লীগ। আওয়ামী লীগ না থাকলে দেশের উন্নয়ন সম্ভব হতো না। তাই তো আমি এসেছি সম্মেলনে।’

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, উদ্বোধক হিসেবে থাকবেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ড. মো আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজমসহ অনেকে।

উল্লেখ্য, ১৯৯৭ সালে নারায়ণগঞ্জে সর্বশেষ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন