বিজ্ঞাপন

গাজীপুর বিএনপির ৩৩ নেতাকর্মীর আগাম জামিন

October 26, 2022 | 4:13 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: গাজীপুর মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সরকার জাবেদ আহম্মেদ সুমনসহ যুবদল, ছাত্রদল, বিএনপির ৩৩ নেতাকর্মীকে ছয় সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। একই সঙ্গে এই সময়ের মধ্যে আসামিদের গাজীপুর মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করতে বলেছেন আদালত।

বিজ্ঞাপন

বুধবার (২৬ অক্টোবর) আসামিদের একাধিক আবেদনের শুনানি শেষে বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী রুহুল কুদ্দুস কাজল, আব্দুল জব্বার ভূঁইয়া, গাজী কামরুল ইসলাম সজল, সৈয়দ নূরে আলম সিদ্দিকী (সোহাগ)।

আইনজীবীরা জানান, গাজীপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক সোহরাব হোসেনের গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও নাশকতার অভিযোগে টঙ্গী পূর্ব থানায় গত ১৯ অক্টোবর বিএনপি ও অঙ্গ সংগঠনের ৩৯ নেতৃবৃন্দের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০০/১৫০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। উক্ত মামলায় আজ ভিন্ন ভিন্ন আবেদনের ওপরে শুনানি শেষে আদালত ৩৩ নেতাকর্মীকে ছয় সপ্তাহের আগাম জামিন দিয়েছেন। এই সময়ের মধ্যে তাদের গাজীপুর মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করতে বলা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেআইএফ/এনইউ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন