বিজ্ঞাপন

বাংলাদেশকে ভালোবাসার প্রতিদান জানাল আর্জেন্টিনা

December 19, 2022 | 10:15 pm

স্পোর্টস ডেস্ক

কাতারে বিশ্বকাপ খেলতে নামেন লিওনেল মেসি এবং তার দল, তখন প্রায় চার হাজার কিলোমিটার দূরে অবস্থিত বাংলাদেশে তাদের হয়ে গলা ফাটাতে থাকেন লাখো মানুষ। এবারের পুরো বিশ্বকাপ জুড়েই দেখ গেছে এমন দৃশ্য। পাড়া, মহল্লা, মোড়ে, শহরের বিভিন্ন স্থানে বড় পর্দায় আর্জেন্টিনার খেলা উপভোগ করেছেন বাংলাদেশি সমর্থকরা। গলা ফাটিয়েছেন মেসি, ডি মারিয়াদের হয়ে। বাংলাদেশিদের এমন ভালোবাসার গল্প পৌঁছে গেছে আর্জেন্টিনাতেও।

বিজ্ঞাপন

বাংলাদেশকে ‘ক্রিকেট পাগল দেশ’ উল্লেখ করে আর্জেন্টিনা ফুটবলের প্রতি এদেশের মানুষের ভালোবাসার কথা উঠে এসেছে আর্জেন্টাইন গণমাধ্যমে। আর্জেন্টাইন ফুটবল এবং মেসির প্রতি বাংলাদেশিদের ভালোবাসার ব্যাপারটি বিশ্বকাপের শুরু থেকেই আর্জেন্টিনার বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। বুয়েনস এইরেসে বাংলাদেশের জাতীয় পতাকা পর্যন্ত উড়ানো হয়েছে। বিশ্বকাপ চলাকালে বাংলাদেশ ক্রিকেটে ভারতকে হারিয়ে দিলে অভিনন্দন এসেছিল আর্জেন্টিনা থেকে। আর্জেন্টাইন কোচ লিওনেল স্কোলোনিও বাংলাদেশের মানুষকে ধন্যবাদ জানিয়েছিলেন। এবার বাংলাদেশকে বিশেষ ধন্যবাদ জানাল আর্জেন্টিনা ফুটবল দল।

গতকাল টাইব্রেকারে ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ জিতেছে লিওনেল মেসির আর্জেন্টিনা। শিরোপা জয়ের পর সমর্থনের জন্য আর্জেন্টিনা ফুটবল দলের অফিসিয়াল টুইটারে বাংলাদেশকে ধন্যবাদ জানানো হয়েছে।

পাশাপাশি ভারত, পাকিস্তানের সমর্থকদেরও ধন্যবাদ জানানো হয়েছে, ‘ধন্যবাদ বাংলাদেশ। ধন্যবাদ কেরালা, ভারত ও পাকিস্তান। আপনাদের সমর্থন দুর্দান্ত ছিল।’

বিজ্ঞাপন

বিশ্বকাপ জয়ের পর বাংলাদেশি সমর্থকদের বিজয় উল্লাসের একটি ভিডিও শেয়ার করা হয় আর্জেন্টিনা দলের টুইটারে।

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন