বিজ্ঞাপন

সারাদেশে ‘ওয়ালটন ডে’ উদযাপিত

March 21, 2023 | 10:48 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: বর্ণাঢ্য আয়োজনে সারাদেশে উদযাপিত হলো ‘ওয়ালটন ডে’। দিনটি উপলক্ষে ওয়ালটন হেডকোয়ার্টার্স, কর্পোরেট অফিস, ওয়ালটন কমপ্লেক্স মিরপুর ও টাঙ্গাইলের গোসাই জোয়াইরসহ সারাদেশের সব সেলস ও সার্ভিস আউটলেটগুলোতে ছিল নানান বর্ণিল আয়োজন। কর্মসূচির মধ্যে ছিল জাতীয় পতাকা ও ওয়ালটন পতাকা উত্তোলন, বেলুন ওড়ানো, কেক কাটা, আনন্দ র‌্যালি ও সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি।

বিজ্ঞাপন

সোমবার (২০ মার্চ) সকালে করপোরেট অফিসে জাতীয় পতাকা ও ওয়ালটন পতাকা উত্তোলন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পরিচালক এস এম মাহবুবুল আলম।

এরপর তিনি ওয়ালটন ডের লোগোসহ বেলুন ওড়ানোর মাধ্যমে দেশব্যাপী উৎসবের শুভ উদ্বোধন ঘোষণা করেন। পরে তিনি ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে ২০ ফুট লম্বা ও ৪ ফুট চওড়া বিশালাকার কেক কাটেন। শুভেচ্ছা বক্তব্য দেন ওয়ালটনের উদ্যোক্তা পরিচালক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা। অনলাইনের মাধ্যমে দেশের বাইরে থেকে শুভেচ্ছা জানান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও গোলাম মুর্শেদ।

এমডি ও সিইও গোলাম মুর্শেদ বলেন, ওয়ালটন ডে আমাদের জন্য অত্যন্ত আনন্দের একটি দিন। স্বাধীনতার অগ্নিঝরা মাস মার্চেই ওয়ালটনের জন্ম। প্রতিষ্ঠানটিকে আজকের অবস্থানে নিয়ে আসার জন্য পরিচালনা পর্ষদের সদস্যগণ, স্টেকহোল্ডার, ক্রেতা-শুভানুধ্যায়ীসহ ওয়ালটন পরিবারের সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। ওয়ালটন ডে উদযাপনে সবার বাধভাঙ্গা আনন্দের এই ধারা অব্যাহত থাকুক।

বিজ্ঞাপন

এরপর ‘ওয়ালটন ডে’ উপলক্ষ্যে সারাদেশে একযোগে র‌্যালি ও শোভাযাত্রা বের করা হয়। ওয়ালটন ডে উপলক্ষ্যে ২০ থেকে ২২ মার্চ পর্যন্ত ক্রেতাদের জন্য নির্দিষ্ট মডেলের কিছু পণ্যে ২০ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ১৯৯৯ সালের ২০ মার্চ শুরু হয় বাংলাদেশের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, আইসিটি, হোম অ্যান্ড কিচেন অ্যাপ্লায়েন্স এবং ইন্ডাস্ট্রিয়াল সলিউশনস পণ্য উৎপাদনের পথিকৃৎ ওয়ালটনের পথচলা। তবে দুই যুগ আগে আনুষ্ঠানিকভাবে ওয়ালটনের যাত্রা শুরু হলেও এর বীজ বপন হয়েছিল অনেক আগেই। টাঙ্গাইলের প্রথিতযশা শিল্পোদ্যোক্তা এস এম নজরুল ইসলামের ঐকান্তিক প্রচেষ্টায় ১৯৭৭ সালে ওয়ালটনের সূচনা ঘটে। সর্বাধুনিক পণ্য উৎপাদনের মাধ্যমে দেশের গণ্ডি পেরিয়ে ওয়ালটন আজ পৌঁছে গেছে বিশ্বজুড়ে।

সারাবাংলা/ইআ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন