বিজ্ঞাপন

পোস্তগোলা ব্রিজে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

April 2, 2023 | 10:31 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: পোস্তগোলা ব্রিজের ঢালে এক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক সালাম সিদ্দিক ফরহাদ (২১) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তার বন্ধু শাওলিন (২৬)।

বিজ্ঞাপন

শনিবার (১ এপ্রিল) দিবাগত রাত ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাদের দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ১টার দিকে ফরহাদকে মৃত ঘোষণা করেন।

নিহত ফরহাদের বন্ধু তানভির মৃধা জানান, শনিবার ইফতারের পর তারা ৬ বন্ধু মিলে ৩টি মোটরসাইকেল নিয়ে ঘুরতে মাওয়া ঘাটে যান। সেখান থেকে বাসায় ফিরছিলেন তারা। মোটরসাইকেলটি চালাচ্ছিলেন ফরহাদ। আর তার পেছনে বসা ছিলেন শাওলিন। পথে পোস্তগোলার ব্রিজের ইকুরিয়া ঢালে একটি কাভার্ড ভ্যান পাশ কাটিয়ে যাওয়ার সময় রেলিংয়ের সঙ্গে বাড়ি খেয়ে ছিটকে রাস্তায় পড়ে কাভার্ডভ্যানের নিচেই পৃষ্ঠ হন ফরহাদ। সঙ্গে সঙ্গে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে ফরহাদকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে শাওলিনের আঘাত গুরুতর না, তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নিহতের বড় ভাই এইচ এম সিদ্দিক জানান, তাদের বাড়ি চাঁদপুর সদর উপজেলার মির্জাপুর গ্রামে। বাবার নাম আমির হোসেন। বর্তমানে নারায়ণগঞ্জের ঝালকুড়ি এলাকায় থাকতেন। তিন ভাই এক বোনের মধ্যে ফরহাদ ছিল তৃতীয়।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, পোস্তগোলা ব্রিজের ইকুরিয়া ঢালে দুর্ঘটনায় আহত দু’জনকে হাসপাতালে নিয়ে এলে ফরহাদ নামের এক যুবককে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন