বিজ্ঞাপন

সেহেরি খেয়ে ফেরার পথে সিএনজি’র ধাক্কায় যুবকের মৃত্যু

April 21, 2023 | 11:16 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানী মিরপুরে সিএনজি অটোরিকশার ধাক্কায় আরজু (২৬) নামে এক যুবক মারা গেছে। এই ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২১ এপ্রিল) দিবাগত রাত ৩টার দিকে কাজীপাড়া ও শ্যাওড়াপাড়ার মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত আরজুর খালাতো ভাই মো. রানা জানান, তারা মিরপুর ১১নম্বর সেকশনের মিল্লাত ক্যাম্পের বাসিন্দা এবং সবাই এসি মেরামতের কাজ করেন। রাতে একটি ব্যাটারিচালিত রিকশা ভাড়া করে পাঁচজন মিলে মোহাম্মদপুরে যায় সেহেরি খেতে। সেহেরি খেয়ে ওই রিকশাযোগে মিরপুরের বাসায় ফিরছিলেন।

তিনি আরও জানান, মিরপুরের কাজীপাড়া ও শ্যাওড়াপাড়ার মাঝামাঝি স্থানে আসলে পিছন থেকে একটি সিএনজি রিকশাটিকে ধাক্কা দেয়। এতে রিকশায় থাকা তারা ৫ জন ছিটকে রাস্তায় পড়ে যায়। এরমধ্যে আরজু গুরুতর আহত হয়। আরজুকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে গেলে মারা যায়। আরজুর বাবার নাম মো. আসলাম।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মিরপুরে সড়ক দুর্ঘটনায় পাঁচ রিকশা যাত্রী আহত হয়। পরে তাদের হাসপাতালে নিয়ে গেলে আরজু নামে এক যুবক মারা যান। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন