বিজ্ঞাপন

‘ইউজিসির ৯৪ শতাংশ কাজ ই-নথির মাধ্যমে শেষ হয়’

June 17, 2023 | 6:42 pm

ইবি করেসপন্ডেন্ট

ইবি: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) ৯৪ শতাংশ কাজ এখন ই-নথির মাধ্যমে হয় বলে জানিয়েছেন ইউজিসির সচিব ড. ফেরদৌস জামান। শনিবার (১৭ জুন) ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অনুষ্ঠিত জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন এবং ই-গভর্নেন্স ও ইনোভেশন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা জানান তিনি।

বিজ্ঞাপন

প্রধান অতিথি হিসেবে দু’দিন ব্যাপী কর্মশালার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া। কর্মশালায় বিভিন্ন অফিস প্রধানসহ বিভাগের কর্মকর্তারা অংশ নেন।

অনুষ্ঠানে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসানের সভাপতিত্বে অতিথি ছিলেন ইনোভেশন টিমের আহ্বায়ক হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. অরবিন্দ সাহা, রিসোর্স পারসন ছিলেন ইউজিসির সিনিয়র সহকারী পরিচালক রবিউল ইসলাম, সহকারী সচিব জহিরুল ইসলাম ও মো. মামুন সঞ্চালনায় ছিলেন উপ-রেজিস্ট্রার (প্রশাসন) ও এপিএ বাস্তবায়ন টিমের ফোকাল পয়েন্ট চন্দন কুমার দাস।

প্রধান অতিথির বক্তব্যে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া বলেন, ‘আমরা যদি প্রত্যেকে নিজ-নিজ জায়গা থেকে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালনে সক্ষম হই তাহলে ইসলামী বিশ্ববিদ্যালয় কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছতে পারবে বলে আমি বিশ্বাস করি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন