বিজ্ঞাপন

আগুন নেভাতে যাওয়ার পথে গাড়ি চালকের স্ট্রোক, দুর্ঘটনায় নিহত ২

July 24, 2023 | 5:57 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত গতিতে গাড়ি চালিয়ে যাওয়ার সময় ফায়ার সার্ভিসের গাড়ির চালক স্ট্রোক করে। পরে সেই গাড়ি দুর্ঘটনায় পড়ে চালকসহ দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে আট জন।

বিজ্ঞাপন

সোমবার (২৪ জুলাই) বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় এই ঘটনা ঘটে। নিহত দু’জনের মধ্যে একজন ফায়ার সার্ভিসের গাড়িচালক জাহাঙ্গীর আলম।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বেলা ১১টার দিকে ফতুল্লার পঞ্চবটি বিসিক শিল্পনগরীতে ফকির অ্যাপারেলসে আগুনের খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি গাড়ি দ্রুত ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়। ফায়ার সার্ভিসের গাড়িটি শহরের চাষাঢ়া সান্ত্বনা মার্কেটের সামনে এলে গাড়ির চালক জাহাঙ্গীর আলম স্ট্রোক করেন। পরে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা আনন্দ পরিবহনের যাত্রীবাহী বাস, একটি প্রাইভেটকার ও ব্যাটারিচালিত তিনটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আনন্দ বাসচাপায় এক পথচারী নিহত ও আট যাত্রী আহত হন। এ ছাড়া ফায়ার সার্ভিসের চালক স্ট্রোকে মৃত্যুবরণ করেন।

আহতেদর উদ্ধার করে শহরের খানপুরে অবস্থিত তিনশ’ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাদের অবস্থার আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

ফায়ার সার্ভিসের ঢাকা সদর দফতরের উপ-পরিচালক আক্তারুজ্জামান জানান, আগুনের খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের গাড়ি বিসিকের উদ্দেশে যাচ্ছিলেন চালক জাহাঙ্গীর আলম। পথে তিনি স্ট্রোক করলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে। এতে ঘটনাস্থলেই এক পথচারী মারা যায়। এ ছাড়া কয়েকজন আহত হন। ময়নাতদন্ত প্রতিবেদনের পর চালকের মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবে বলে জানান তিনি।

সারাবাংলা/এআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন