বিজ্ঞাপন

এশিয়া কাপ-বিশ্বকাপে র‌্যাবিটহোল-মাইজিপি একসঙ্গে

August 9, 2023 | 9:53 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দেশের শীর্ষস্থানীয় স্পোর্টস ওটিটি প্ল্যাটফর্ম র‌্যাবিটহোলের সঙ্গে অংশীদারিত্বে এশিয়া কাপ ও আইসিসি ক্রিকেট বিশ্বকাপ-২০২৩ লাইভস্ট্রিম করবে গ্রামীণফোনের মাইজিপি অ্যাপ। ফলে দেশের বৃহত্তম মোবাইল নেটওয়ার্কে গ্রাহকরা উপভোগ করতে পারবেন জমজমাট ক্রিকেট উত্তেজনার স্ট্রিমিং।

বিজ্ঞাপন

আসছে অক্টোবরে শুরু হতে যাচ্ছে সবচেয়ে বড় ক্রিকেট আয়োজন আইসিসি ক্রিকেট বিশ্বকাপ-২০২৩। উদ্ভাবনী ডিজিটাল সেবা দিয়ে আসা গ্রামীণফোনও গ্রাহকদের সুবিধার্থে এই আয়োজন তাদের অফিশিয়াল স্মার্টফোন অ্যাপ মাইজিপিতে লাইভস্ট্রিম করবে। এছাড়া লাইভস্ট্রিম করা হবে এশিয়া কাপও।

এই দুই টুর্নামেন্টের অফিশিয়াল ডিজিটাল ব্রডকাস্টার র‌্যাবিটহোলের সঙ্গে এ নিয়ে চুক্তি হয়েছে গ্রামীণফোনের।

বুধবার (৯ আগস্ট) রাজধানীর জিপি হাউজে গ্রামীণফোনের চিফ প্রকিউরমেন্ট অফিসার কৌস্তভ ভাট এবং র‌্যাবিটহোলের পক্ষে কনটেন্ট ম্যাটার্সের প্রধান নির্বাহী এ এস এম রফিক উল্লাহ চুক্তিতে সই করেন।

বিজ্ঞাপন

এসময় গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব ও চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম, কনটেন্ট ম্যাটার্সের ব্যবস্থাপনা পরিচালক জিয়াউদ্দীন আদিল, গ্রামীণফোনের ডিজিটাল চ্যানেল অ্যান্ড ডিস্ট্রিবিউশন ডিরেক্টর জাহিদুজ জামান এবং হেড অব ডিওবি অ্যান্ড এপিআই কাজী হামিদুর রহমান উপস্থিত ছিলেন।

আগামী ৩০ আগস্ট থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এশিয়া কাপ-২০২৩। আর ভারতের বিভিন্ন ভেন্যুতে ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত চলবে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ। গ্রামীণফোন গ্রাহকরা সহজেই মাইজপির মাধ্যমে সাবস্ক্রাইব করে র‌্যাবিটহোলে দুই টুর্নামেন্টে নিজেদের পছন্দের দলের খেলা উপভোগ করতে পারবেন।

গ্রাহকদের যেকোনো জায়গায় বসে অনলাইনে খেলা দেখার সুবিধা দিতে গ্রামীণফোন এর আগেও র‌্যাবিটহোলের মাধ্যমে আইসিসি টি২০ বিশ্বকাপ-২০২১, ইংলিশ প্রমিয়ার লিগ ও লা লিগাসহ বিভিন্ন টুর্নামেন্ট লাইভস্ট্রিম করেছে মাইজিপি অ্যাপে।

বিজ্ঞাপন

গ্রামীণফোনের চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম বলেন, ‘মাইজিপি ব্যবহারকারীদের এ সুসংবাদ দিতে পেরে আমি আনন্দিত। আমরা মাইজিপিকে গ্রাহকদের জন্য ওয়ান-স্টপ সল্যুশন হিসেবে বিভিন্ন সেবা দিয়ে যাচ্ছি। পার্টনারদের মাধ্যমে সব ধরনের খেলাও আমরা আমাদের প্ল্যাটফর্মে নিয়ে আসার চেষ্টা করছি। এর ধারাবাহিকতায় এশিয়া কাপ ও বিশ্বকাপ ক্রিকেট সবাইকে দেখার সুযোগ করে দিতে পেরে আমরা আনন্দিত।’

কনটেন্ট ম্যাটার্স লিমিটেডের প্রধান নির্বাহী এ এস এম রফিক উল্লাহ বলেন, ‘দুই মাসের মধ্যেই শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বকাপ। কোনো ঝামেলা ছাড়াই বিশ্বকাপের রোমাঞ্চকর ম্যাচগুলো কিভাবে অফিশিয়াল প্ল্যাটফর্ম থেকে লাইভ দেখবেন, তা নিয়ে অনেক ক্রিকেটপ্রেমীই চিন্তিত। আমরা ফ্যান ও ফলোয়ারদের জন্য উদযাপনের উপলক্ষ তৈরি করতে পেরে আনন্দিত। এ ক্ষেত্রে গ্রামীণফোনের সঙ্গে অংশীদারিত্বে আমরা কৃতজ্ঞ। তাদের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে এ আনন্দে নতুনমাত্রা যোগ করবে। দেশের শীর্ষস্থানীয় মোবাইল সেবাদাতার অফিসিয়াল অ্যাপ আর দেশের দেশের শীর্ষস্থানীয় ওটিটির এই পার্টনারশিপে উপকৃত হবে গ্রাহক।’

সারাবাংলা/ইএইচটি/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন