বিজ্ঞাপন

সমাবেশে আসতে শুরু করেছেন ছাত্রলীগ নেতাকর্মীরা

September 1, 2023 | 12:46 pm

ঢাবি করেসপন্ডেন্ট

ঢাবি করেসপন্ডেন্ট: রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ ছাত্রলীগের ছাত্রসমাবেশকে কেন্দ্র আজ। বিকেল ৩টায় সমাবেশ শুরু হওয়া কথা হলেও সকাল থেকেই সারা দেশ থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে আসতে শুরু করেছেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সোহরাওয়ার্দী উদ্যান ঘিরে ছাত্রলীগ নেতাকর্মীদের ঢল নামছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে শাহবাগ, চানখারপুল, নীলক্ষেতসহ ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে।

ব্যানার, ফেস্টুন, নানা ধরনের প্ল্যাকার্ড হাতে নিয়ে দলে দলে সমাবেশ স্থলে আসছেন সংগঠনটির নেতাকর্মীরা। মুর্হমুহ করতালি আর নানা স্লোগানে মুখরিত হয়ে উঠেছে সোহরাওয়ার্দী উদ্যান ও এর আশপাশের এলাকা।

বিজ্ঞাপন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সমাবেশে আসা ছাত্রলীগ কর্মী হাসিবুল আলম সারাবাংলাকে বলেন, সরাসরি নেত্রীকে দেখার ইচ্ছা ছাত্রলীগ নেতাকর্মীর জন্য স্বপ্নের মতো। সেই উৎসাহে আমরা ঢাকায় এসেছি। তিনি গুরুত্বপূর্ণ বার্তা দেবেন। সেই বার্তা সরাসরি শোনাটা সত্যি ভাগ্যের ব্যাপার হবে।

চানখারপুল এলাকায় দেখা যায়, দেশের বিভিন্ন জেলা-উপজেলা ইউনিটের নেতাকর্মীদের নিয়ে একেরপর এক বাস প্রবেশ করছে। নেতাকর্মীদেরকে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার এই অংশে নামিয়ে দিয়ে বিশ্ববিদ্যালয়ের সড়কগুলোর দুই পাশে পার্ক করে রাখা হয়েছে বাসগুলো।

বিজ্ঞাপন

ছাত্রলীগের ‘স্মরণকালের সর্ববৃহৎ’ এই ছাত্রসমাবেশে পাঁচলাখ ছাত্রলীগ নেতাকর্মীর উপস্থিতি থাকবে বলে জানিয়েছেন সংগঠনটির সভাপতি সাদ্দাম হোসেন। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সারাবাংলা/আরআইআর/এনইউ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন