বিজ্ঞাপন

নয়াপল্টনে সমাবেশ করছে বিএনপি

September 24, 2023 | 3:37 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো এবং মুক্তির দাবিতে নয়াপল্টনে প্রতিবাদ সমাবেশ করছে বিএনপি।

বিজ্ঞাপন

রোববার (২৪ সেপ্টেম্বর) বিকেল তিনটার দিকে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এ সমাবেশের শুরু হয়। ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপি যৌথভাবে এ সমাবেশের আয়োজন করেছে।

দুপুরের পর থেকেই নয়াপল্টন ও এর আশপাশের এলাকা বিএনপি নেতাকর্মীদের উপস্থিতিতে সরগরম হয়ে ওঠে । দুপুর দুইটায় আনুষ্ঠানিকভাবে কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও তা দেরিতে শুরু হয়। রাজধানীর বিভিন্ন ইউনিটিনের নেতারা মিছিলসহকারে আসছে। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠছে নয়াপল্টন। হাতে হাতে রয়েছে ব্যানার, ফেস্টুন, প্লেকার্ড।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে বিএনপির স্থায়ী কমিটি সদস্য ও সিনিয়র নেতারা বক্তব্য রাখবেন। সঞ্চালনায় আছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য লিটন মাহমুদ।

বিজ্ঞাপন

বিএনপির এ সমাবেশেকে কেন্দ্র করে নয়াপল্টন এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সম্ভাব্য পরিস্থিতি মোকাবিলায় তৎপর রয়েছে তারা।

সারাবাংলা/এজেড/এনইউ

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন