বিজ্ঞাপন

অনন্ত বর্ষার সংসারের এক যুগ

September 24, 2023 | 5:32 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঢালিউডের আলোচিত দম্পতি অনন্ত জলিল-বর্ষা। তাদের দুজনের সংসারের এক যুগ পূর্তি হয়েছে। ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর তারা দুজন বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

বিজ্ঞাপন

নিজের প্রযোজনা সংস্থা থেকে সিনেমা করতে গিয়ে বর্ষার প্রেমে পড়েন অনন্ত। কয়েক বছরের প্রেম বিয়েতে গড়ায়। তারা দুজন জুটি হয়ে অর্ধ ডজন ছবিতে অভিনয় করেছেন। বিয়ের দুবছর পর তাদের সংসারে ভাঙ্গনের সুর বেজেছিল। কিন্তু সে ধাক্কা সামলে দুজন বর্তমানে সুখে শান্তিতে বসবাস করছেন। তাদের সংসারে দুই ছেলে রয়েছে।

গণমাধ্যমে বর্ষার সঙ্গে প্রেম আর বিয়ে নিয়ে অনন্ত জলিল বলেন, ‘আমাদের বিয়ে হয়েছে ২০১১ সালে। তবে আমাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক তৈরি হয় ২০০৮ সালে।’

বর্ষাকে বিয়ের পর নিজের অনেক কিছুই পরিবর্তন হয়েছে অনন্ত জলিলের। তিনি আরও বলেন, অফিস থেকে এক সেকেন্ডের জন্য অন্য কোথাও যাই না। বর্ষার সঙ্গে যখন থেকে প্রেম শুরু করেছি, তখন থেকে অফিস থেকে সরাসরি ওর কাছে চলে আসি। একা কোথাও যাই না। দুজন দুজনের প্রতি দায়িত্বশীল। সামাজিকতা রক্ষার চেষ্টা করি। সব কিছু মিলেমিশে করি। এটাই আমাদের ভালোবাসার প্রকাশ।

বিজ্ঞাপন

প্রতিবারের মতো এবারের বিবাহবার্ষিকীতেও ভক্ত-অনুরাগীদের কাছ থেকে শুভেচ্ছা বার্তা পেয়ে মুগ্ধ অনন্ত-বর্ষা। তাদের ভক্তদের পাশাপাশি অনেক সহকর্মী ও মিডিয়াকর্মীরাও শুভেচ্ছা জানিয়েছেন।

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন