বিজ্ঞাপন

ছাত্রকে বলৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক আটক

October 7, 2023 | 8:34 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: হেফজ বিভাগে পড়ুয়া ১২ বছর বয়সের এক শিশু ছাত্রকে বলৎকারের অভিযোগে মোংলার আলহাজ্ব কোরবান আলী আলিম মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক মো. রাসেলকে আটক করেছে মোংলা থানা পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (৭ অক্টোবর) দুপুরে মোংলার দ্বীগরাজ এলাকা থেকে আটক করা হয় অভিযুক্ত ওই শিক্ষককে। এর আগে শিশু ছাত্রকে তিন মাস যাবৎ বলৎকারের বিষয়টি ৫ অক্টোবর লিখিতভাবে মোংলা থানাকে অবহিত করে ওই ছাত্রের মামা।

এরপর পালিয়ে যান অভিযুক্ত শিক্ষক রাসেল। শনিবার (৭ অক্টোবর) স্থানীয় আওয়ামীলীগের এক নেতার মধ্যস্থতায় সমঝোতার চেষ্টা করেন শিক্ষক রাসেল। আর ওই সমঝোতার জন্য শিশুটির মা ও মামাকে দ্বীগরাজ যেতে বলা হয়। পরে পুলিশের পরামর্শে শিশুটির পরিবার দ্বীগরাজ যায়। সেখান থেকে আটক করা হয় শিক্ষক রাসেলকে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুদ্দিন আহম্মেদ জানান, গত ৫ অক্টোবর নির্যাতনের শিকার হওয়া শিশুটিকে নিয়ে মোংলা থানায় আসেন তার আত্মীয় স্বজন। এরপর শিশুটির বক্তব্য শুনে পরিবারের পক্ষ থেকে দেওয়া লিখিত অভিযোগটি গ্রহণ করি। কিন্তু পালিয়ে থাকার কারণে অভিযুক্ত শিক্ষককে আটক করা যায়নি। আজ সমঝোতার জন্য শিশুটির পরিবারকে দ্বীগরাজ নেওয়া হলে সেখান থেকে শিক্ষক রাসেলকে আটক করা হয়।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, আইনানুগ কার্যক্রম শেষে আদালতের মাধ্যমে রাসেলকে কারাগারে পাঠানো হবে।

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন