বিজ্ঞাপন

৩০ অক্টোবর ঢাকায় জনসভা করবে ১৪ দল

October 24, 2023 | 6:40 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: নির্বাচনকে সামনে রেখে জাতীয় ও আন্তর্জাতিক অপতৎপরতা রুখে দিতে আগামী ৩০ অক্টোবর রাজধানী ঢাকায় জনসভা করার সিদ্ধান্ত নিয়েছে ১৪ দলীয় জোট।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ অক্টোবর) রাজধানীর ইস্কাটনে জোটের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমুর বাসায় এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। জোটের মুখপাত্র আমু এ তথ্য জানান।

আমির হোসেন আমু বলেন, ‘জাতীয় ও আন্তর্জাতিক যেকোনো অপতৎপরতা প্রতিহত করতে ১৪ দল আগামী ৩০ অক্টোবর রাজধানী ঢাকায় জনসভা করবে।’ তিনি বলেন, ‘আমরা লক্ষ্য করছি, জাতীয় নির্বাচনকে ঘিরে আন্তর্জাতিক মহলে বিভিন্ন যে তৎপরতা, এটা আমাদের দেশের মানুষের কাম্য নয়। আমাদের দেশেও একটা পক্ষের সংবিধানবিরোধী কার্যক্রমে মনে হয় তাদেরই অনুসরণ করছে।’

তিনি আরও বলেন, ‘দেশে যে গণতান্ত্রিক ধারা চলছে, এ ধারা অব্যাহত থাকা দরকার। আর এ জন্য সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন হওয়া দরকার হবে। এতে আমাদের জোটের সমর্থন আছে। আমরা চাই, সংবিধান অনুযায়ী নির্বাচন হোক। ১৪ দলীয় জোট ঐক্যবদ্ধভাবেই নির্বাচনে অংশ নেবে।’

বিজ্ঞাপন

বৈঠকে অংশ নেন জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু, মহাসচিব শেখ শহীদুল ইসলাম, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, জাসদের সভাপতি হাসানুল হক ইনু, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভান্ডারী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, উপদফতর সম্পাদক সায়েম খানসহ ১৪ দলের শীর্ষ নেতারা।

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন