বিজ্ঞাপন

বরিশাল-৫ নয়, ঢাকা-১৩ আসনেই মনোনয়ন জমা দিয়েছেন নানক

November 24, 2023 | 10:17 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশাল-৫ (সদর) আসন বিভাগের মর্যাদার আসন। এই আসনে নৌকা প্রতীক নিতে দীর্ঘদিন ধরেই মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুকের মধ্যে স্নায়ুযুদ্ধ চলছিল। কিন্তু এর মধ্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বরিশাল সদর আসনে নৌকার টিকেট চেয়ে ফরম সংগ্রহ করলে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

বিজ্ঞাপন

তবে জাহাঙ্গীর কবির নানক বরিশাল-৫ আসনে মনোনয়ন ফরম জমা দেননি। তিনি ঢাকা-১৩ (মোহাম্মদপুর-আদাবর) আসন থেকে মনোনয়ন জমা দিয়েছেন।

এ খবরে শুক্রবার (২৪ নভেম্বর) বিকেলে আবারও সাদিক ও জাহিদ শিবিরে স্নায়ুযুদ্ধ পুরোমাত্রায় শুরু হয়ে গেছে।

দলীয় মনোনয়ন ফরম বিক্রির বরিশাল বুথের দায়িত্বপ্রাপ্ত নেতা বলরাম পোদ্দার জানান, জাহাঙ্গীর কবির নানক বরিশাল-৫ আসনে মনোনয়ন ফরম জমা দেননি। তিনি ঢাকা-১৩ (মোহাম্মদপুর-আদাবর) আসন থেকে মনোনয়ন জমা দিয়েছেন।

বিজ্ঞাপন

দলীয় সূত্রে জানা গেছে, এই আসনে নৌকার টিকেট পেতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, সাবেক মেয়র সাদিক আব্দুল্লাহ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, সাবেক পুলিশ কর্মকর্তা মাহবুব উদ্দিন আহমদ, বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, সালাউদ্দিন রিপন, মোহাম্মদ আরিফ হোসেন আরিফিন মোল্লা, মশিউর রহমান খান ও মোর্শেদা বেগম।

সারাবাংলা/জিএমএস/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন