বিজ্ঞাপন

দেড় কোটি টাকার সোনার গয়নাসহ পাচারকারী আটক

December 6, 2023 | 8:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার লোকনাথপুর গ্রাম থেকে দেড় কোটি টাকার সোনার গয়নাসহ এক পাচারকারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে দর্শনা পৌর এলাকার পরানপুর-লোকনাথপুর সড়কে অভিযান চালিয়ে সোনার গয়নাসহ পাচারকারীকে আটক করা হয়। তার কাছে থাকা ৬টি প্যাকেটে ১ কেজি ৬৩৫ গ্রাম সোনার গয়না পাওয়া যায়।

আটক পাচারকারী আবু সাঈদ (৪২) লোকনাথপুর গ্রামের বাসস্ট্যান্ড পাড়ার দাউদ আলীর ছেলে।

চুয়াডাঙ্গা সহকারী পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন) নাজিম উদ্দিন আল-আজাদ বলেন, এদিন সকালে সংবাদ পাওয়া যায় দর্শনা পৌর এলাকার পরানপুর-লোকনাথপুর সড়ক ব্যবহার করে স্বর্ণ অথবা মাদকের একটি বড় চালান ভারত থেকে পাচার হয়ে বাংলাদেশে ঢুকে চুয়াডাঙ্গায় যাবে। এ সংবাদ পেয়ে চুয়াডাঙ্গা ডিটেক্টিভ ব্রাঞ্চের (ডিবি) অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদের নেতৃত্বে একদল ডিবি সদস্য অবস্থান নেয়।

বিজ্ঞাপন

এ সময় একজন মোটরসাইকেল চালক সীমান্ত এলাকা দর্শনা থেকে পরানপুর-লোকনাথপুর সড়ক হয়ে চুয়াডাঙ্গার দিকে যাওয়ার সময় তাকে থামতে বলায় সে পালাতে থাকে। সে সময় ডিবির‌ সদস্যরা তাকে আটক করে। এরপর আশেপাশে অবস্থানরত লোকজন ও গণমাধ্যম কর্মীদের সামনে আটক পাচারকারী আবু সাঈদের দেহ তল্লাশি করে তার পরনের জ্যাকেটের পকেট থেকে টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ৬টি প্যাকেট পাওয়া যায়। ওই প্যাকেট গুলো খুললে সেখান থেকে সোনার গয়নার সন্ধান মেলে।

এ ব্যাপারে দামুড়হুদা মডেল থানায় আটক পাচারকারীর বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন